গোলাপগঞ্জ প্রতিনিধি। ০৩ ফেব্রুয়ারি ২০১৭।

নানা অনুষ্ঠানমালার মধ্যদিয়ে গোলাপগঞ্জে উদযাপিত হলো দৈনিক যুগান্তরের ১৮বৎসর পূর্তি। বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্যদিয়ে পালন করা হয় যুগান্তরের বর্ষ পূর্তি। বৃহস্পতিবার দিনব্যাপী এ অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, সাংবাদিক ও প্রশাসনের ব্যক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণী- পেশার লোকজন এতে অংশগ্রহন করেন।

প্রথমে উপজেলার পৌর সদরের একটি অভিজাত রেস্টুরেন্টের হল রুমে যুগান্তরের জন্মদিনে কেক কাটেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলতাফ হোসেন। এর পর শুরু হয় আলোচনা সভা। দৈনিক যুগান্তরের গোলাপগঞ্জ প্রতিনিধি হারিছ আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলতাফ হোসেন, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সচিব সাংবাদিক আব্দুল আহাদ, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএ মালেক, সদর ইউনিয়নের চেয়ারম্যান আশফাক আহমদ চৌধুরী, উপজেলার ইউএও অফিসের সিএ সঞ্চয় চক্রবর্তী, নাট্য ব্যক্তিত্ব ও সাংবাদিক শাহ শরীফ উদ্দিন, বিশিষ্ট সমাজসেবী ফরিদ উদ্দিন তকি, দৈনিক সিলেটের ডাক এর উপজেলা প্রতিনিধি সাংবাদিক মাহফুজ আহমদ চৌধুরী, দৈনিক মানবজমিন এর প্রতিনিধি চেরাগ আলী, উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি এম আব্দুল জলিল, আমুড়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবু সুফিয়ান আজম, পৌর সেচ্ছাসেবকলীগ সভাপতি আনা মিয়া, পৌর ছাত্রলীগ সহ সভাপতি সুমন আলী, বিশিষ্ট ব্যবসায়ী বিলাল আহমদ, অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদ উদ্দিন, দৈনিক মানচিত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি খালেদ আহমদ, দৈনিক সিলেট বাণী ও বাংলাদেশ টুডে’র প্রতিনিধি জাহেদুর রহমান জাহেদ, সালমান কাদের, রুবেল আহমদ, সাংবাদিক কেএম সুহেল ও কেএম আব্দুল্লাহ।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আলতাফ হেসেন বলেছেন, যুগান্তর প্রতিষ্ঠাকাল থেকে তার নীতিতে অটল রয়েছে। আগামীতেও এ ধারা অব্যাত থাকবে বলে আমি আশা করি। তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতীর বিবেক। তাই তাদের লেখনির মাধ্যমে সমাজের অন্যায় অত্যাচারের বিরুদ্ধে বলিষ্ট ভুমিকা রাখতে হবে। তিনি বলেন, যুগান্তর সাংবাদিকরা সব সময়ই তাদের নীতিতে অটল থাকেন। এর পর উপজেলার পৌর সদরে এক বর্ণঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌর সদরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করা হয়।