বিয়ানীবাজার উপজেলার আসন্ন নির্বাচন নিয়ে প্রবাসেও দেখা যাচ্ছে ব্যাপক উৎসাহ উদ্দীপনা। বিভিন্ন প্রার্থীদের সমর্থনে চলছে নানা আয়োজন। কারো সমর্থকরা ঘরোয়াভাবে, আবার কারো সমর্থন আনুষ্ঠানিকভাবে, করছেন সভা সমাবেশ। এবারের নির্বাচনের অন্যতম প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম পল্লবের সমর্থনে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসরত বিয়ানীবাজারবাসীর ব্যানারে আয়োজন করা হয় নির্বাচনী মতবিনিময় সভা। গত ৬ মে সোমবার ওজন পার্কের একটি আভিজাত পার্টি হলে এই সভা অনুষ্ঠিত হয়।

তরুণ সংগঠক জুনেদ আহমদের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি বোরহান উদ্দিন কফিল। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সমিতির সভাপতি মোঃ আব্দুল মান্নান, সমিতির উপদেষ্টা হারুন মিয়া, সমিতির সাবেক কর্মকর্তা গৌছ খান, আব্দুল মতিন, বেলাল আহমদ ও হাসিব।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জামাল হোসেন, আব্দুল হান্নান দুখু, আবু তৈয়ব তালহা, আব্দুল হামিদ, শামিম আহমদ, আবু , মুর্শেদ জুপন সহ আরও অনেকে।

সভায় বক্তারা, আবুল কাশেম পল্লবকে একজন বলিষ্ঠ ও স্পষ্টবাদী এবং প্রবাসী বান্ধব নেতা হিসেবে আখ্যায়িত করে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান ভোটারদের প্রতি।