বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকারী পরিষদের অন্যতম সদস্য ও সিলেট মহানগর সভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ বলেছেন, বাংলাদেশকে এগিয়ে নিতে কৃতি শিক্ষার্থীদেরকে শিক্ষা ও নৈতিকতার সমন্বয় ঘটিয়ে শ্রেষ্ঠত্ব অর্জন করতে হবে। এসএসসি ও দাখিল পরীক্ষার সাফল্য অর্জনকারী শিক্ষার্থীরা দেশের ভবিষৎ সম্পদ। এ কৃতিত্বের ধারাবাহিকতায় তারাই দেশকে বিশ্বের বুকে একটি উন্নত দেশ হিসেবে এগিয়ে নিবে। দেশ ও জাতির দুঃসময়ে এই কৃতিত্বদের হাল ধরতে হবে।

বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির বিয়ানীবাজার উপজেলা এবং কলেজ শাখা  আয়োজিত এসএসসি এবং দাখিল উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তিনি আরও বলেন, ছাত্র সংগঠনের নাম নিয়ে কিছু অছাত্র বখাটে কলেজ ক্যাম্পাসগুলো অস্থির করে তুলেছে। শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে শিবিরকেই অগ্রণী ভূমিকা রাখতে হবে।
বিভিন্ন অঞ্চল ভিত্তিক পৃথক সাতটি অনুষ্ঠানের মাধ্যমে উপজেলার প্রায় ৬ শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করে ছাত্র শিবির।

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট জেলা পূর্বের প্রকশনা ও কলেজ কার্যক্রম সম্পাদক মোহাম্মদ রুকন উদ্দিনের সভাপতিত্বে ও কলেজ সভাপতি তাইছির মাহবুব রাজনের সঞ্চলনায় এসব সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবি সভাপতি হাসান আকন্দ, সিলেট জেলা পূর্বের সভাপতি ফরিদ আহমেদ, সাবেক জেলা সভাপতি আব্দুল্লাহ আল মুনিম,সাবেক জেলা সভাপতি শামীম  আহমদ,সিলেট জেলা পশ্চিমের সাবেক সভাপতি ফরিদ আল মামুন, সিলেট মহানগরের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুফচ্ছির আহমদ ফয়েজি, সিলেট জেলা পূর্বের সেক্রটারী ছাত্রনেতা পারভেজআহমদ,অর্থ সম্পাদক ওমর ফারুক, সাহিত্য ও স্কুল কার্যক্রম সম্পাদক সফি আহমদ মুন্না, বিয়ানীবাজার উপজেলা দক্ষিণের সভাপতি মুনিবুর রহমান পাবেল,উত্তরের সভাপতি খায়রুল আমিনসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।