বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্র সংসদের (১৯৮০-৮১) সাবেক এজিএস, শেখ ওয়াহিদুর রহমান একাডেমির পরিচালনা পর্ষদের সভাপতি ও জামান প্লাজা মার্কেটের ম্যানেজার মো. সেলিম উদ্দিনের জানাযায় অংশ নেন হাজারো শোকাহত মানুষ। সোমবার (০৪ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় পৌরশহরের মোকাম মসজিদ সংলগ্ন খাসাড়িপাড়া বাগানবাড়ি মাঠে তাঁর জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাঁর লাশ পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়েছে।

তিনি রবিবার দিবাগত রাতে হৃদরোগে আক্রান্ত নিজবাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, সন্তানসহ রাজনৈতিক ও সামাজিক অনেক সহকর্মী ও গুণগ্রাহী রেখে গেছেন।

জানাযায় অংশ নেন জামান প্লাজার পরিচালক মোহাম্মদ শাহজাহান, শেখ ওয়াহিদুর রহমান একাডেমী অধ্যক্ষ জহিরুল হক চৌধুরী, বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোম্তাক আহমদ, সাংগঠনিক সম্পাদক নজমুল হোসেন ও আহমদ হোসেন বাবুল, কাউন্সিলর মিছবাহ উদ্দিন, রাজনীতিবিদ দেওয়ান মাকসুদুল হক আউয়াল, ব্যবসায়ী আব্দুল মতিন, আজাদ আহমদ, শফিক উদ্দিন, শুকতারা জনমঙ্গল সমিতির সভাপতি রুমেল আহমদ, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সহসভাপতি মুকিত মোহাম্মদ, শিক্ষক মুহাজিদুল ইসলাম, আফজাল আহমদ, ইয়াছিন আহমদ প্রমুখ।