মাহমুদুল্লাহ’র খুলনা টাইটান্সের কাছে ৯ রানে হারলো মাশরাফির রংপুর রাইডার্স। জাতীয় ক্রিকেট দলের নির্ভরযোগ্য মিডল অর্ডার ব্যাটসম্যান মাহমুদুল্লাহ’র অর্ধশতকের উপর ভর করে খুলনা ১৫৮ রান সংগ্রহ করে। মাঝারি এ স্কোর তাড়া করতে নেমে শুরুতেই উইকেট হারায় রংপুর।

দ্বিতীয় ওভারে আফিফকে তুলে মারতে গিয়ে মিড অনে ক্যাচ দেন ম্যাককোলাম। মাত্র চার রানে ম্যাককোলান হারিয়ে চাপে  থাকা রংপুরকে পথে ফেরানোর চেষ্টা করে গেইল। তৃতীয় ওভারে রাফির করা পর পর দুই বলে ছয় ও চার হাঁকিয়ে দিনটিকে নিজের করার চেষ্টায় ছিলেন গেইল। কিন্তু চতুরতার সাথে পরের ডেলিভারিতে উইকেট পান রাফি। রাউন্ড দ্যা উইকেকটে এসে ওয়াইড লাইন বরাবর বল তাড়া করতে গিয়ে উইকেটের পেছনে ক্যাচ দেন এ ক্যারেবিয়ান। এর পর বোপারা ও নাহিদুল চেষ্টা করলেও জয় এসে দিতে পারেননি  মাশরাফির রংপুরকে।

বোপারার ৪৬ ও নাহিদুল ৫৮ রান করে বিদায় নিলে ম্যাচ থেকে ছিটকে পড়ে রংপুর। শেষ পর্যন্ত ১৪৯ রানে সন্তোষ্ট থাকতে হয়েছে কিনবদন্তি মাশরাফির দলকে।

অর্ধশতক হাঁকিয়ে ম্যাচ সেরা হয়েছেন খুলনার অধিনায়ক মাহমুদুল্লাহ। এ নিয়ে পর পর চার ম্যাচে ধারাবাহিকভাবে রান করেছেন এ ডিফেন্ডিং ব্যাটসম্যান।