বিয়ানীবাজার গণদাবি ফোরামের ২০১৭-২০১৮ সালের পূর্ণাঙ্গ কার্যকরি কমিটি গঠন করা হয়েছে। আজ বুধবার বিকালে গণদাবী ফোরামের অস্থায়ী কার্যালয়ে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে জমির উদ্দিনকে সভাপতি ও দীনেশ চন্দ্র দে পালকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

গঠিত কমিটির অপর দায়িত্বশীলরা হলেন- সহ-সভাপতি মুহাম্মদ নজরুল ইসলাম, মো: ফৈয়জুর রহমান সহ-সাধারণ সম্পাদক ছালমান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো: জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক আব্দুল সালাম, কোষাধক্ষ্য জাবেদ হোসেন, প্রবাসী কল্যাণ সম্পাদক সেলিম উদ্দিন আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদ রেজা চৌধুরী, সাহিত্য সম্পাদক মাছুম আহমদ, ধর্ম সম্পাদক হাফিজ ইসলাম উদ্দিন, শিক্ষা সম্পাদক মো. রফিক উদ্দিন, আইন সম্পাদক এডভোকেট আবুল কাশেম, কৃষি সম্পাদক মুমিদ আলী, শিল্প সম্পাদক আবু নাসের পিন্টু, শ্রম সম্পাদক মো. আং শহিদ, বন ও পরিবেশ সম্পাদক হাফিজুর রহমান, জন স্বাস্থ্য সম্পাদক এন. সি বিশ্বাস, সমাজকল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান, মহিলা সম্পাদিকা রুমা চক্রবর্তী, যুব মহিলা সম্পাদিকা রোকসানা বেগম, যুব সম্পাদক রোকসানা বেগম, উন্নয়ন ও পরিকল্পনা সম্পাদক মু. হোসেন খসরু, মানবাধিকার সম্পাদক আব্দুর রহমান।

নির্বাহী সদস্যরা হলেন মো. নাজিম উদ্দিন, রোকসানা বেগম লিমা, মো. জহুর উদ্দিন, গৌছ উদ্দিন, এম. এ মান্নান, আবু তাহের, মাহবুবুর রহমান।