বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বিয়ানীবাজার উপজেলা পৌর ও সরকারি কলেজ শাখার নব গঠিত কমিটির এক পরিচিতি সভা অনুষ্টিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় স্থানীয় হোটেলে এ সভা অনুষ্ঠিত হয়।

বিয়ানীবাজার পৌর ছাত্রদলের সভাপতি আয়নুল আবেদীনের সভাপতিত্বে এবং পৌর ছাত্রদলের সাধারণ সম্পাদক আহসান জামিল ও সরকারি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক আকতার হোসেন লিমন এর যৌথ পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বিয়ানীবাজার উপজেলা ছাত্রদলের সদ্য সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক মিছবাহ উদ্দীন, প্রধান বক্তা উপজেলা ছাত্রদলের সভাপতি ফয়েজ আহমদ, বিশেষ অথিতি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এনামুল ইসলাম, সহ-সভাপতি পলু চৌধুরী, জাবের আহমদে, ইমরান আহমদ, কলেজ শাখার সভাপতি ওলিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, মাহবুবুল আলম, সহ সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ, পৌর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ শিব্বির, সহ-সভাপতি আব্দুর রহিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, সাংগঠনিক সম্পাদক ফাহিম আহমদ প্রমুখ।

সভায় প্রথমে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি এড.সাঈদ আহমদ ও সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্নাকে নবগঠিত ছাত্রদলের তিন কমিটির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয় এবং উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক সরওয়ার হোসেন এর উপর হামলার তীব্র নিন্দা জানান ছাত্রদল নেতাকর্মী।

সিলেট জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়ে আগামী বুধবার ছাত্রদলের তিন কমিটির পক্ষ থেকে আনন্দ মিছিল করা হবে। আনন্দ মিছিলে সব ইউনিটের নেতৃবৃন্দ ও ছাত্রদল নেতাকর্মীকে উপস্হিত থাকার আহবান জানানো হয়।