বিয়ানীবাজারে যেসকল বীর মুক্তিযোদ্ধা মৃত্যুবরণ করেছেন তাদের মাগফেরাত এবং মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপিসহ সকল অসুস্থ বীর মুক্তিযোদ্ধাদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বেলা ৩ টায় মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে মহান বিজয় দিবসের দিনে বীত মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধার সন্তানরা এ উদ্যোগ গ্রহণ করে। এতে জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধার সন্তান, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল, পৌর মেয়র আব্দুস শুকুর, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল ও মোহাম্মদ জাকির হোসেন, হারুনুর রশিদ দিপু, ছালেহ আহমদ বাবুল, হুমায়ুন কবির, আব্দুল গফুর জগলু, বিয়ানীবাজার উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহজানুল ইসলাম লায়েক, জুবের আহমদ প্রমুখ।

পরে মোনাজাত করা হয়। এর আগে পৌরশহরে এক বিশাল বিজয় র‍্যালী বের করা হয়। এতে নেতৃত্ব দেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান খান।