বিয়ানীবাজারে নিখোঁজের ৪ দিন পর অজ্ঞান অবস্থায় উদ্ধার হওয়া সেই বৃদ্ধ রইছ আলী (৫৬) মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বৈরাগীবাজারের খশির চাতল গ্রামের নিজবাড়িতে অচেতন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তারা জানাজার নামাজ শুক্রবার বাদ জুম্মা ২টা ১০ মিনিটের সময় খশির চাতল জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে।

জানা গেছে, পেশায় মৎস্য বিক্রেতা বৃদ্ধ রইছ আলী গত ১০ ফেব্রুয়ারি মাছ বিক্রি করতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন। নিখোঁজের ৪ দিন পর উপজেলার কাকরদিয়া আলগাট্টা এলাকার একটি বাড়ির পুকুর পাড়ের ঝোপের মধ্যে তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া অজ্ঞান অবস্থায় উদ্ধার করেন স্বজনরা। পরে তাকে সিলেটের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দিয়েও তার জ্ঞান ফেরানো সম্ভব হয়নি। দীর্ঘ প্রায় ৩ মাস ২২ দিন কোমায় অচেতন থাকাবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

এদিকে, উদ্ধারের পর থেকে বৃদ্ধ রইছ আলী ৩ মাস ২২ দিন কোমায় অচেতন থেকে মৃত্যুবরণ করায় অজানাই থেকে গেলো তার নিখোঁজের রহস্য। পুলিশ কিংবা পরিবার-পরিজন কেউই জানতে পারলো কেন তিনি নিখোঁজ হয়েছিলেন নাকি কারা তাকে নিখোঁজ করেছিল!?

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-