পবিত্র রমজান মাস শুরু হওয়ার একদিন পূর্বে নতুন করে নির্মিত কলেজ রোডটি আনুষ্ঠানিকভাবে যান চলাচলের জন্য অবমুক্ত করলেন পৌর মেয়র আব্দুস শুকুর। শুরুতে সীমিত ও হালকা যান চলাচলের জন্য রোডটি খোলে দেয়া হয়েছে।

৪৯ লাখ ৩৯ হাজার টাকা ব্যয়ে কলেজ রোডের আরসিসি ঢালাই কাজ শুরু হয়েছিল গত বছরের নভেম্বর মাসে। চলতি বছরের এপ্রিল মাসের শুরুর দিকে আরসিসি ঢালাইয়ের কাজ শুরু করা হয়। এ সংস্কার কাজের পূর্বে পৌর মেয়র কলেজ রোডের প্রশস্থতা ২০ ফুট থেকে বাড়িয়ে প্রায় ৩০ ফুটে বর্ধিত করেন। একই সাথে জলবায়ু নিঃস্মরণ প্রকল্পের আওতায় কলেজ রোডের উভয় পাশে নতুন করে ড্রেনেজ নির্মাণ করা হয়।

দীর্ঘ ৬ মাস পর আজ সোমবার দুপুরে কলেজ রোড অবমুক্ত করেন পৌর মেয়র। আনুষ্ঠানিক অবমুক্তকরণে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ তারিকুল ইসলাম, বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ নাজিম উদ্দিন, প্যানেল মেয়র-৩ রুশনা বেগম, পৌরসভার কাউন্সিলর এমাদ উদ্দিন, শাহাব উদ্দিন, আকছার হোসেন, আব্দুল কাইয়ুম, মিছবাহ উদ্দিন, মরিয়ম বেগম, মালেকা বেগম, পৌর সচিব নিকুঞ্জ ব্যনার্জি, উপ প্রকৌশলী আশরাফুল আলম কয়েছ, নকশাকার আশরাফুল আলম, সারবেয়ার আব্দুল হাসিব মামুন, কার্য সহকারী ফাহিম আহমদ। বিয়ানীবাজার উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহজানুল ইসলাম লায়েক, সম্ভাবনা পত্রিকার সম্পাদক মাসুম আহমেদ, ব্যবসায়ী দেলোয়ার হোসেন ও চুনু মিয়া।