বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নের নালবহর বাজারের উমেদ বাগ মার্কেটের একটি টেইলারিং শপে দিনদুপুরে চুরির ঘটনা ঘটেছে। নোমান টেইলার্স নামে ওই দোকান থেকে অজ্ঞাত দুই চোর নগদ ২৫ হাজার টাকাসহ প্রায় ৪৫ হাজার টাকার মালামাল চুরি করা হয়েছে।

গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর) জুমার নামাজের সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ শনিবার দোকান মালিক মো. সাদিকুর রহমান অজ্ঞাত ২ জনকে আসামি করে বিয়ানীবাজার থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগে দোকান মালিক মো. সাদিকুর রহমান জানান, শুক্রবার ১টা ২০ মিনিটে দোকানের সার্টার বন্ধ করে নালবহর কেন্দ্রীয় মসজিদে জুমার নামাজ আদায় করতে বের হন তিনি। নামাজ শেষে দোকানে গিয়ে দেখেন দোকানের স্টীলের সাঁটার খোলা এবং ভেতরের মালামাল এলোমেলোভাবে ছড়িয়ে ছিটিয়ে রাখা। দোকান অনুসন্ধান করে ক্যাশ ড্রয়ারে রাখা নগদ ২৫ হাজার টাকাসহ একটি সেলাই মেশিন ও ক্রেতাদের অর্ডারের কাপড় চুরি হওয়ার বিষয়টি নিশ্চিত হন। এরপর প্রতিবেশি মুদি দোকানের সিসিটিভি ফুটেজে পর্যবেক্ষণ করে দেখতে পান অজ্ঞাত দুই জন দুপুর দেড়টার দিকে দোকানে ঢুকে লুটপাট চালায়।

চুরির ঘটনায় মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায়। তিনি বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

‌বিয়ানীবাজারের চারখাইয়ে ব-জ্র-পা-তে এক কৃষকের মৃ-ত্যু