বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া দুবাগ বাজার ফিজিয়া দাখিল মাদরাসা শাখার ২০১৯-২০ সেশনের কাউন্সিল সকপন্ন হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ২টা মাদরাসার হলরুমে অনুষ্ঠিত হয়।

মাদরাসার সহ সুপার মাওঃ আব্দুল কাদির সাহেবের সভাপতিত্বে এবং দুবাগ ইউনিয়ন তালামীযের সভাপতি জসিম আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া বিয়ানীবাজার উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল হাসান আল মামুন,বিশেষ নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন,বিয়ানীবাজার উপজেলা তালামীযের সাংগঠনিক সম্পাদক কামিল আহমদ চৌধুরী,সহ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জামিল হুছাইন,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবাগ ইউনিয়ন শাখার সাবেক সভাপতি ও দুবাগ ইউনিয়ন তাফসিরুল কোরআন পরিষদের সাধারন সম্পাদক মাওঃ শাহিন আহমদ।

কাউন্সিলে সর্বসম্মতি ক্রমে আসিফুল ইসলামকে সভাপতি,জিছান আহমদ খানকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন: সহ সভাপতি আব্দুল হাদি চৌধুরী,সহ সাধারণ সম্পাদক হৃদয় মিয়া,সাংগঠনিক সম্পাদক আবু হাছান, সহ সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইয়ামিন আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক দিদারুল ইসলাম,অর্থ সম্পাদক, আব্দুল ওয়াহাব, অফিস সম্পাদক সাইদুল ইসলাম, সহ অফিস সম্পাদক জিহান উদ্দীন খান, প্রশিক্ষণ সম্পাদক মুরশেদ আহমদ, সহ প্রশিক্ষণ সম্পাদক জফরুল আলম, শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হুসাইন আহমদ, সহ-শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আক্তার হুছাইন, সদস্য সাজেদ হুসেন,আব্দুল আহাদ ও ছাবিল আহমদ।