২৫ এপ্রিল অনুষ্ঠেয় বিয়ানীবাজার পৌরসভার নির্বাচনে প্রচারণার শেষ দিনে স্বতন্ত্র মেয়র প্রার্থী পৌর প্রশাসক তফজ্জুল হোসেনের জগ প্রতীকের সমর্থনে পথসভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৩ এপ্রিল) বিকেল ৩ টায় স্থানীয় দক্ষিণ বিয়ানীবাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট মুরব্বি মউর উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন শ্রীধরা গ্রামের বিশিষ্ট মুরব্বি মো. রফিক উদ্দিন, লাসাইতলা গ্রামের মুরব্বি আব্দুল কাদির,  নয়াগ্রামের মুরব্বি মাহতাব উদ্দিন, খাসাড়িপাড়া গ্রামের মুরব্বি  লুৎফুর রহমান, নয়াগ্রাম সমাজকল্যাণ সংস্থার আহবায়ক ফয়জুল ইসলাম ও সুরেশ চন্দ্র কর প্রমুখ।
সভা পরিচালনা করেন হোসেন আহমদ।

মেয়র প্রার্থী তফজ্জুল হোসেন বলেন, মামলা জটিলতার কারণে দীর্ঘ ১৮ বছর বিয়ানীবাজার পৌরসভা নির্বাচন হয়নি। মানুষের অধিকার আদায়ে তথা নির্বাচনের লক্ষ্যে আমিই সুপ্রীম কোর্টে মামলা করি যার পরিপ্রেক্ষিতে আইন বিভাগ বিষয়টি সরকারের আমলে নিয়ে আসে। যার কারনে নির্বাচন কমিশনার এই তফসিল ঘোষণা করেন। তিনি বলেন, নির্বাচন গণতন্ত্রের পক্ষে; গণতন্ত্রের জন্য এদেশের ৩০ লাখ শহীদের সঙ্গে আমার পরিবারের দুজন মানুষ জীবন দিয়েছেন। আমি শহীদের রক্তের সঙ্গে বেইমানী করতে পারবো না।

নির্বাচানী প্রচারণায় বিভিন্ন এলাকায় হয়রানির অভিযোগ এনে তফজ্জুল হোসেন বলেন, কাগজে উন্নয়নের দীর্ঘ ফিরিস্তি দিয়ে উন্নয়ন করা যায় না, ভালো কাজ করতে গেলে ভালো নিয়ত দরকার। তিনি পৌরসভার অবশিষ্ট উন্নয়ন কাজ সমাপ্ত করতে জগ প্রতীকে ভোট দিতে সকলের প্রতি আহবান জানান।