গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের কালিজুরীতে আতিকুর রহমান মেধাবৃত্তি পরিক্ষা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত শতাধিক পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের অংশগ্রহণে স্থানীয় জালালাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এই পরিক্ষাটি আয়োজন করে কালিজুরী প্রভাতি সংঘ। এতে পৃষ্ঠপোষকতা করেন বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য মো. আতিকুর রহমান।

পরিক্ষা চলাকালীন হল পরিদর্শন করেন জালালাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন, বহরগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আব্দুল খালিক, কালিজুরী প্রভাতি সংঘের সাবেক সভাপতি হিফজুর রহমান রানা, চাইল্ড একাডেমিক স্কুলের প্রধান শিক্ষক জহির উদ্দিন খান, কালিজুরী প্রভাতি সংঘের সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম, কালিজুরী প্রভাতি সংঘের কার্যনির্বাহী পরিষদ সদস্য ফয়জুল ইসলাম।

পরিক্ষায় পরিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেনঞ্চাইল্ড একাডেমিক স্কুলের সহকারি শিক্ষক তাহমিদুর রহমান চৌধুরী, জালালাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক সুবেদ আহমদ, সাবিয়া সুলতানা চাঁদনী ও কালিজুড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাসরিন ফেরদৌস।

পরিক্ষার সফল পরিসমাপ্তি শেষে পরিক্ষা বাস্তবায়নে সহযোগিতা করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পরিক্ষার পৃষ্ঠপোষকতা করেন বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য মো. আতিকুর রহমান। তিনি বলেন, এই মেধাবৃত্তি পরিক্ষাটি এখন থেকে প্রতিবছর অব্যাহত থাকবে।

‌বিয়ানীবাজারে সূচনা প্রকল্পের সমাপনী সভা