বিয়ানীবাজার উপজেলায় একদিনে নতুন করে আরও ১০জনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ২৪৯ জনে। শুক্রবার রাতে উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করে।

নতুন আক্রান্তরা হলেন- বিজিবি ৫২ ব্যাটালিয়নের নায়েক মোঃ আবুল কালাম আজাদ ও আলম মিয়া, দুবাগ ইউনিয়নের গয়লাপুর গ্রামের হারিছ আহমেদ, পৌরসভার কসবা গ্রামের বিলাতুন নেসা ও ফারজানা, পৌরসভার নয়াগ্রামের সিদ্দিক আহমেদ ও প্রাক্তন কাউন্সিলর মোঃ লুৎফুর রহমান খান, পৌরসভার খাসা গ্রামের রেদোয়ান হোসেন খান এবং মুড়িয়া ইউনিয়নের পশ্চিম ঘুঙ্গাদিয়া গ্রামের সাইফুর রহমান ও কাওসারা বেগম।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, শনিবার সকালে নতুন আক্রান্তদের আইসোলেশন নিশ্চিত করার পাশাপাশি সংস্পর্শে আসাদের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য ল্যাবে প্রেরণ করা হবে।

এদিকে, শুক্রবার রাত ১০টায় করোনায় আক্রান্ত হয়ে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর ও প্যানেল মেয়র-৩ রুশনা বেগম মৃত্যুবরণ করেছেন। এ নিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ জনে।

এছাড়া এ উপজেলায় এখন পর্যন্ত করোনাকে জয় করে ১৬১জন রোগী সুস্থ হয়েছেন।

সবুজ ধান ক্ষেতে ঝাঁকে ঝাঁকে সাদা বকে মুগ্ধ কৃষক-পথচারি