নরসিংদীর মাধবদী থানার কান্দাইল বাসস্টেশন এলাকায় সড়ক দুর্ঘটনা নিহত বিয়ানীবাজারের ৬জনের জানাযার নামাজ আগামীকাল মঙ্গলবার সকাল ১০টা অনুষ্ঠিত হবে। বিয়ানীবাজার সরকারি কলেজ মাঠে জানাযার নামাজের প্রয়োজনী ব্যবস্থা গ্রহণ করছে বিয়ানীবাজার উপজেলা প্রশাসন।

আজ সোমবার সকাল ৭টার দিকে বিপরীত দিক থেকে আসা যাত্রিবাহী বাসের চাপায় বিয়ানীবাজারের ৬ তরুণ নিহত হন। নিহতদের মধ্যে উপজেলার মাথিউরা পূর্বপাড় গ্রামের অধিবাসী পৌরশহরের জামান প্লাজার রূপশী বস্ত্র বিতানের মালিক রেজাউল করিম,একই ইউনিয়নের সুতারকান্দির বাসিন্দা মতিন ক্লথ স্টোরের জুবের আহমদ, মুড়িয়া ইউনিয়নের ছোটদেশ গ্রামের বাসিন্দা শখ কসমেটিক্সের খায়রুল বাশার খয়ের, কাকরদিয়া এলাকার বাসিন্দা মরটিনের বিয়ানীবাজার ডিলার ইকবাল হোসেন, কসবা এলাকার বাসিন্দা জিফোন সেন্টারের কর্মচারি বাবুল আহমদ ও কসবা এলাকার গাড়ি চালক বাবুল।

আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় জানাযার নামাজ অনুষ্ঠিত হবে। আজ রাতেই মরদেহ বিয়ানীবাজার উপজেলা প্রশাসন নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করবে।

বিয়ানীবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মু: আসাদুজ্জামান বলেন, সিলেট জেলা প্রশাসক ও নরসিংদী জেলা প্রশাসক স্যারদের সাথে আমাদের আলাপ হয়েছে। আমি নিজে স্যারদের অনুরোধ করছি, ময়না তদন্ত না করে দ্রুত সময়েরর মধ্যে মরদেহ বিয়ানীবাজার পাঠানোর জন্য। সরকারের উর্ধ্বতন কর্মকর্তারা আমাকে আশ্বস্থ করেছেন তারা মরদেহ দ্রুত সময়ের মধ্যে পাঠাবেন।

তিনি বলেন, সড়ক দুর্ঘটনায় একসাথে এতোজন তরুণের মর্মান্তিক মৃত্যু বিয়ানীবাজারে সম্ভবত এটি প্রথম। যার কারেণ এখানকার সকলেই খুবই মর্মাহত। আমরা সুষ্ঠুভাবে জানাযার নামাজ আয়োজনের ব্যবস্থা করছি। তিনি শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন।