যুক্তরাজ্যের এসেক্স ইউনিভার্সিটি ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন বিয়ানীবাজারের মোঃ কামরুজ্জামান চৌধুরী। তাঁর বাড়ি উপজেলার ছারখাই ইউনিয়নের আদিনাবাদ (ইসবখানী) গ্রামে।

যুক্তরাজ্য ছাত্রলীগের সভাপতি সভাপতি তামিম আহমদ ও সাধারণ সম্পাদক নেহাল হোসন সজিব ভূইয়া ২২ অক্টোবর, ২০২৩ স্বাক্ষরিত কমিটিতে মোঃ কামরুজ্জামান চৌধুরীকে যুক্তরাজ্যের এসেক্স ইউনিভার্সিটি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

মোঃ কামরুজ্জামান চৌধুরী এসেক্স ইউনিভার্সিটির মাস্টার্সের (এল. এল. এম.) শিক্ষার্থী। রাজনৈতিক পরিবারে বেড়ে উঠা মোঃ কামরুজ্জামান চৌধুরীর পিতা মরহুম মোঃ দৌলতুজ্জামান চৌধুরী (মন মিয়া) বিয়ানীবাজারের চারখাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ছিলেন এবং চারখাই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকও ছিলেন।

চারখাই উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি , সিলেট স্কলার্স হোম কলেজ থেকে এইচ. এস. সি. পাশ করেন। সিলেট নর্থ ইস্ট বিশ্ববিদ্যালয় হতে এল.এল.বি ও এল.এল.এম ডিগ্রী অর্জন করে ২০২১ সালে বার কাউন্সিল এনরোলমেন্ট পরীক্ষায় উত্তীর্ণ হয়ে সিলেট জজ কোর্টে আইনজীবী হিসেবে যোগদান করেন।

দীর্ঘদিন সিলেট জেলা ছাত্রলীগের কর্মী হিসেবে কাজ করেন কামরুজ্জামান চৌধুরী। যুক্তরাজ্যস্থ বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের কার্য নির্বাহী সদস্য ও যুক্তরাজ্যস্থ চারখাই ওয়েলফেয়ার ট্রাস্টের সম্পাদক মন্ডলীর সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।