চলতি বছরেই অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে তৎপরতা চালিয়ে যাচ্ছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা। দলীয় মনোনয়নের লবিং ছাড়াও এলাকায় বিভিন্ন কর্মকাণ্ডের মধ্য দিয়ে নিজেদের জনপ্রিয়তা জানান দেওয়ার চেষ্টা করছেন অনেকেই। নানা প্রতিশ্রুতির মাধ্যমে ভোটারদের কাছে টানার চেষ্টা চালাচ্ছেন এসব প্রার্থীরা।

ময়নুল ইসলাম বাবুল। বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি। আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে কর্মী-সমর্থকদের সাথে নিয়ে মোটরসাইকেল শোডাউনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেছেন তিনি।

ময়নুল ইসলাম বাবুলের নেতৃত্বে ইউনিয়নের নালবহর বাজার থেকে যুবসমাজের অংশগ্রহণে এই মোটরসাইকেল শোডাউনটি বের হয়। কয়েশ’ মোটরসাইকেল বহরের শোডাউনটি ইউনিয়নের বিভিন্ন গ্রামের রাস্তা প্রদক্ষিণ করে।

শোডাউনের ফাঁকে ফাঁকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে এলাকায় ও হাট-বাজারগুলোতে স্থানীয়দের সঙ্গে প্রচারপত্র বিলি, মতবিনিময় ও গণসংযোগের মধ্য দিয়ে দোয়া চেয়েছেন ময়নুল ইসলাম বাবুল।

এসময় তিনি নাগরিকদের মৌলিক অধিকার আদায়, অবকাঠামোগত উন্নয়নের মাধ্যমে উন্নত যোগাযোগ ব্যবস্থা, কৃষি ও শিক্ষার উন্নয়ন, ইনসাফভিত্তিক ও দুর্নীতিমুক্ত সমাজ গঠনসহ সুন্দর, স্বচ্ছ, বঞ্চনাহীন এবং আলোকিত সমাজ গঠনের মধ্য দিয়ে মাথিউরাকে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তরিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্লেখ্য, ময়নুল ইসলাম বাবুলে বাড়ি মাথিউরা ইউনিয়নের নালবহর গ্রামে। তিনি বর্তমানে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত রয়েছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

সাফল্যের চতুর্থ বর্ষে পূর্ব সিলেটের জনপ্রিয় টেলিভিশন এবিটিভি