বিয়ানীবাজার নিউজ ২৪। ২১ জানুয়ারি ২০১৭।

সিলেট জেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি পেল বিয়ানীবাজার খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন। শুক্রবার সন্ধ্যায় বিদালয়ের প্রধান শিক্ষকের হাতে স্মারক সম্মাননা ও সনদপত্র তুলে দেয়া হয়।

প্রধানমন্ত্রীর কার্যলয়ের এক্সেস টু ইনফরমেশন বিভাগ থেকে সর্বাধিক মাল্টিমিডিয়া ক্লাসরুম পরিচালনার স্বীকৃতি স্বরূপ এ সম্মাননা প্রদান করা হয়। সিলেট আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়াকমপ্লেক্স মিলনায়তনে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৭ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সিলেট জেলার ‘শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান’ ক্যাটাগরিতে খলিল চৌধুরী আদর্শ বিদ্যানিকেতন এ সম্মাননা অর্জন করে। প্রধান অতিথি বিভাগীয় কমিশনার মো. জামাল উদ্দিন আহমদের কাছ থেকে সম্মাননা স্মারক ও সনদপত্র গ্রহণ করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালিক।

[image link=” http://www.beanibazarnews24.com/wp-content/uploads/2017/01/fffff.png” img=” http://www.beanibazarnews24.com/wp-content/uploads/2017/01/fffff.png” caption=”জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের স্বীকৃতি স্বরূপ সনদপত্র ও স্মারক সম্মাননা”]

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীন, সিলেটের পুলিশ সুপার মো. মনিরুজ্জামান প্রমুখ।