সিলেটে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার সিলেট ও শ্রীমঙ্গল থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, রোববার দুপুরে মেজর মোঃ শওকাতুল মোনায়েম, এএসপি আব্দুল্লাহ এবং এএসপি ওবাইন এর নেতৃত্বে সিলেটের কোতোয়ালী থানা এলাকার জিতু মিয়ার পয়েন্ট সংলগ্ন কাজীর বাজার ব্রীজের প্রবেশ মুখ থেকে ১৭৫ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- এসএমপির শাহপরাণ থানার খাদিমপাড়া আল-বারাকা আবাাসিক এলাকার বাসিন্দা খন্দকার ওলিউর রহমানের পুত্র খন্দকার হাফিজুর রহমান (৪৬) ও কতোয়ালী থানার শেখঘাট বড় মসজিদ এলাকার -মৃত গণি মিয়ার পুত্র তুহিন আহমদ (৩২)।

একই দিন র‌্যাবের অপর এক টিম এএসপি আফসান-আল-আলমের নেতৃত্বে অভিযানে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন রাধানগর এলাকা থেকে ১০ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ২জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার বিষামনি এলাকার রবিন্দ্র দেব বর্মার পুত্র নিশির দেব বর্মা (৩৮) ও একই এলাকার চান মিয়ার পুত্র ইউসুফ মিয়া(৩০)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব ৯ এর মুখ্যপাত্র ওবাইন।

বিয়ানীবাজারে মোবাইলের দোকানে ক্রেতা সেজে চুরি