বিয়ানীবাজারের কুড়াবাজার ইউনিয়নের খশির (নামনগর) গ্রামের আমেরিকা প্রবাসী রুহুল আমিনের জানাযার নামাজ আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বাদ যোহর বৈরাগীবাজার সিনিয়র আলিম মাদ্রাসার ঈদগাহ ময়দানে ওয়াজ মাহফিলে অনুষ্ঠিত হবে। জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হবে।

জানা গেছে, রুহুল আমিনের মরদেহ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ভোরে তার গ্রামের বাড়িতে  নিয়ে আসেন স্বজনরা। রুহুল আমিনের মরদেহ বাড়িতে নিয়ে আসতেই স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। তার মা বার বার মুর্ছা যাচ্ছেন। রুহুল আমিনের মরদেহ দেখতে তার বাড়িতে স্থানীয় এলাকার শত শত মানুষ ভিড় জমান।

এদিকে, রুহুল আমিনের মর্মান্তিক মৃত্যুতে স্থানীয় এলাকার শোকের ছায়া নেমে এসেছে। এ ধরনের মর্মান্তিক মৃত্যু যেন কেউ মেনে নিতে পারছে না।

জানা গেছে, রুহুল আমিন বুধবার দেশে পৌঁছে ঢাকার হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে  প্রথমে ডোমেস্টিক ফ্লাইট খোঁজ ছিলেন। ডোমেস্টিক ফ্লাইট না পেয়ে বিয়ানীবাজার থেকে তার স্বজনরা মাইক্রোবাস ভাড়া করে তাকে আনতে বিমানবন্দরে যান। আমেরিকা প্রবাসী রুহুল আমিন দীর্ঘ ২৪ বছর পর দেশে ফিরছিলেন। দেশে এসে বিয়ে করার কথা ছিল তার।

উল্লেখ্য, আমেরিকা থেকে দেশে ফেরার পথে বুধবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর নামক এলাকায় ট্রাক ও  মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ নং ১৯-১১০৮) মুখোমুখি সংঘর্ষে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। এ দুর্ঘটনায় রুহুলের বাবা, দুই ভাই ও এক মামাতো ভাই এবং মাইক্রোবাস চালক বাদশাহ গুরুতর আহত হন।