বিয়ানীবাজারের মোল্লাপুরে মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষায় উত্তির্ণ শিক্ষার্থীদের বৃত্তি ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সেরা শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১১টায় মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির ব্যাবস্থাপনায় এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান এ.কে.এম গোলাম কিবরিয়া তাপাদার। প্রধান অতিথির বক্তব্যে তিনি শিক্ষার্থীদের আধুনিক ও প্রযুক্তিগত শিক্ষায় অগ্রসর হওয়ার আহবান জানান। তবে প্রযুক্তির অপব্যবহারে যাতে শিক্ষার্থরা আসক্ত না হয় সেই বিষয়ে অভিভাবকদের সর্তক থাকার পরামর্শ দেন।

সোসাইটির আহ্বায়ক সালেহ আহমদের সভাপত্বিতে ও সদস্য সচিব আশরাফুল আলম রিমনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের নির্বাচিত সিন্ডিকেট সদস্য প্রফেসর ড: মোহাম্মদ মুসতাবুর রহমান, সংবর্ধীত অতিথি ছিলেন এবিটিভির পরিচালক শিল্পপতি মোসলেহ্ উদ্দিন খান, বিশেষ অতিথির বক্তব্য সিলেট জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রোকশানা বেগম লিমা, মোল্লাপুর ইউ.পি চেয়ারম্যান আব্দুল মান্নান, ব্যবসায়ী রাজু আহমদ, সোসাইটির উপদেষ্ঠা ডা. মাহবুবুল হক সুজা, মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাজী সুফিয়ান আহমদ, যুক্তরাষ্ট্র প্রবাসী জামাল আহমদ, সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য মাহতাবুর রহমান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বৃত্তি পরীক্ষা নিয়ন্ত্রক শামীম আহমদ, শিক্ষক আতাউর রহমান, সোসাইটির সাবেক সভাপতি সাদেক আহমদ তাপাদার, পৌর কাউন্সিলর আব্দুর রহমান আফজল, বৃত্তি পরীক্ষা কমিটির আহ্বায়ক ইমরান আহমদ, সদস্য তাইছির মাহবুব রাজন, ইসলাম উদ্দিন হেলাল, কামরুল ইসলামসহ আয়োজক সংগঠনের সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বৃত্তি পরীক্ষায় উক্তির্ণ ২৫জন শিক্ষার্থীকে মেধা বৃত্তি ও উপজেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় দুইশতাধিক শিক্ষার্থীদের সেরা শিক্ষার্থীর সম্মাননা প্রদান করা হয়।

এসময় শিক্ষক-শিক্ষার্থী, অভিবাবক, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির উপদেষ্টা, কার্যনির্বাহী সদস্য ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।