বিয়ানীবাজার পিএইচজি উচ্চ বিদ্যালয় মাঠে খায়রুল ইসলাম খোকন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। আজ বিকালে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান।

প্রধান অতিথি আতাউর রহমান খান ও উদ্বোধক কাজী আরিফুর রহমান দুই দলের খেলোয়াড় ও টিম ম্যানেজারের সাথে পরিচয় পর্ব সেরে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন। উদ্বোধনী খেলায় কাকুরা ফুটবল দল ১-০ গোলে নিদনপুর ফুটবল দলকে পরাজিত করে।

প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান খান বলেন, খায়রুল ইসলাম খোকন এর আগে টানা তিনবার দেউলগ্রামে পুটবল টুর্নামেন্টের আয়োজন করেছেন। এবার তিনি বিয়ানীবাজারে টুর্নামেন্টে আয়োজন করছেন। তার এ আয়োজন প্রশংসার দাবি রাখে। তিনি খায়রুল ইসলাম খোকনের মতো সকল প্রবাসীকে আরো বেশি খেলাধুলা আয়োজনে এগিয়ে আসার আহবান জানান।

বিয়ানীবাজার খেলোয়াড় কল্যাণ সঘের আয়োজনে টুর্নামেন্টের পৃষ্টপোশকতা করেন যুক্তরাষ্ট্র প্রবাসী উপজেলা দেউলগ্রাম এলাকার সন্তান খায়রুল ইসলাম খোকন। নক আউট ভিত্তিক এ টুর্নামেন্টে উপজেলার আটটি দল অংশ নিচ্ছে। প্রত্যেক দলে চারজন করে অতিথি খেলোয়াড় খেলতে পারবেন। আগামীকাল সোমবার ৩০ এপ্রিল তিলপাড়া ফুটবল একাদশ ও শেওলা ফুটবল একাদশ মুখোমুখি হবে।