বিয়ানীবাজারে ইয়াবা বিক্রিকালে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৯ জুলাই) রাতে উপজেলার চারখাই বাজারে অভিযান চালিয়ে ৫০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাকে আটক করে পুলিশ।

বিয়ানীবাজার থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে বিয়ানীবাজার ওসি অবনী শংকর করের নেতৃত্বে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চারখাই এলাকায় অভিযান এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, এর আগে গত বৃহস্পতিবার (১৮ জুলাই) উপজেলার মোল্লাপুর ইউনিয়নের লাসাইতলা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা বিকিকালে তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২শত পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আটককৃত মাদক ব্যসায়ীর কাছ থেকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য জানা গেছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।