দ্রুত সময়ের মধ্যে ব্যাংকিং সেবা প্রদান করতে কুশিয়ারা নদীর তীরবর্তী বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের গোবিন্দ্রশ্রী বাজারে সম্প্রতি আল আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড এর আউটলেট শাখার উদ্বোধন হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে ব্যাংকের দায়িত্বশীলরা এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন। এ সময় এলাকাবাসীর সামনে ব্যাংকের আর্থিক লেনদেনের বিভিন্ন সেবা ও সুযোগ সুবিধা তুলে ধরেন ব্যাংকের দায়িত্বশীলরা।

মত বিনিময় সভায় গোবিন্দ্রশ্রী, আঙ্গুরা মোহাম্মদপুর, আকাখাজানা ও শালেশ্বর গ্রামের সব বয়সি মানুষ উপস্থিত ছিলেন।

প্রবাস থেকে নিরাপদে টাকা পাঠানো এবং দেশে অবস্থনরত স্বজনরা সহজে টাকা উত্তোলন করার সুবিধা থাকায় অল্প সময়ের মধ্যে আল আরাফাহ ইসলামী ব্যাংকের গোবিন্দ্র শ্রী আউটলেট শাখা আস্থা অর্জন করেছে বলে মনে করেন ব্যাংকের আউটলেট শাখার দায়িত্বশীল মোহাম্মদ আম্বিয়া। তিনি বাড়ির পাশে ব্যাংকিং সুযোগ সুবিধা গ্রহণ করতে গ্রামবাসীর প্রতি আহবান জানান।

মতবিনিময় সভায় গ্রামবাসীর সামনে ব্যাংকের সেবা ও সুযোগ সুবিধা তুলে ধরেন আল আরাফাহ ইসলামী ব্যাংকের আউটলেট শাখার ম্যাংনেজিং ডিরেক্টর মোহাম্মদ আম্বিয়া, অপারেটিং ম্যানেজার সাইফুর রহমান, মার্কেটিং অফিসার আবু সায়েদ ও আজিমুল ইসলাম ক্যাসিয়ার আব্দুস সবুর ও হানিফা বেগম।

আল আরাফাহ ইসলামী ব্যাংকের আউটলেট শাখাটি কুড়ারবাজার ইউনিয়নের প্রথম আউটলেট শাখায় হওয়ায় ব্যাংকের দায়িত্বশীলদের কৃতজ্ঞতা প্রকাশ করেন স্থানীয়রা। একই সাথে গলিশীল ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে দেশ-বিদেশে অবস্থানরতদের দ্রুত সেবা প্রদানের প্রত্যাশা ব্যক্ত করেন এলাকাবাসী।