বিয়ানীবাজার নিউজ ২৪। ০৮ ফেব্রুয়ারি ২০১৭।

বিরোধীদলীয় হুইপ, সংসদ সদস্য আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি বলেছেন, জাতীয় পার্টি নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে গণমানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছে। সাধারণ মানুষের কল্যাণে রাজনীতি করতে হবে উল্লেখ করে হুইপ বলেন, জাতীয় পার্টি দেশের উন্নয়ন ও সমৃদ্ধির রাজনীতিতে বিশ্বাস করে কাজ করে যাচ্ছে। সংসদ ও সংসদের বাইরে সরকারের উন্নয়নমুলক কাজের প্রশংসা এবং নেতিবাচক কাজের সমালোচনা করার মাধ্যমে প্রকৃত বিরোধী দলের ভূমিকা পালন করছে জাতীয় পার্টি। বিরোধী দলে থাকলেই সব কিছুতে বিরোধীতা করতে হবে- এ বিশ্বাসে জাতীয়পার্টি রাজনীতি করে না। তিনি সকলের সহযোগিতা চেয়ে তাঁর জন্মস্থান সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনে আগামী নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৬টায় বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়ন জাতীয় পার্টি’র উদ্যোগে আয়োজিত এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

কুড়ারবাজার ইউনিয়ন জাতীয় পার্টি’র অস্থায়ী কার্যালয়ে উপজেলা যুব সংহতি’র যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান মুহিব (মেম্বার)’র সভাপতিত্বে ও উপজেলা ছাত্রসমাজ নেতা এইচ. এম সুমন’র পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা জাতীয় পার্টি’র সহ সভাপতি বাহার খন্দকার, উপজেলা জাতীয় পার্টি’র সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আলকাছ আলী, সাধারণ সম্পাদক হাজী আব্দুল খালিক লালু, যুগ্ম সম্পাদক হাজী ছফর উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম লুকু, পৌর জাপা’র সভাপতি আব্দুর রাজ্জাক, কুড়ারবাজার জাপা’র সভাপতি আমির আলী, উপজেলা যুব সংহতি’র আহবায়ক মুহিবুর রহমান খাঁন মুকিত, যুগ্ম আহবায়ক আবিদ হাসান লিটন, মইন উদ্দিন, জেলা জাতীয় ছাত্রসমাজের সদস্য ও উপজেলা ছাত্রসমাজ নেতা শফিউর রহমান, সাংবাদিক আহমদ রেজা চৌধুরী, মাছরুর রহমান, জাহেদুল ইসলাম ও সামাদ আহমদ প্রমুখ।