প্যারিস-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল তৃতীয় বাঙলা ডটকম পত্রিকার প্রকাশক ও সম্পাদক এনাযেত হোসেন সোহেল করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি সপ্তাহখানেক ধরে মাথা ব্যাথা ও সর্দি-জ্বরে ভুগছিলেন। গতকাল শুক্রবার (১২ মার্চ) করোনা টেস্টে তাঁর পজেটিভ রিপোর্ট দেখা দেয়। বর্তমানে তিনি 125 Rue Stalingrad, 93000 Bobigny AVICENNE HOSPITAL (AP-HP)-এ চিকিৎসাধীন রয়েছেন।

এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে এনায়েত হোসেন সোহেল দ্রুত সুস্থ্য হয়ে ওঠার আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘আমি মোটামুটি ভালো আছি, চিকিৎসা চলছে। আশা করি শীঘ্রই সুস্থ্য হয়ে ওঠে দৈনদিন কাজে ফিরতে পারবো।’ এজন্য আত্মীয়-স্বজন, পরিবার, পরিজন ও সকল নিত্যশুভার্থীদের দুঃশ্চিন্তা মুক্ত থাকার আহবান জানিয়ে দ্রুত আরোগ্য লাভের জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

এদিকে তাঁর আশু রোগমুক্তি কামনা করে দেশ-বিদেশের বিভিন্ন পর্যায়ের সামাজিক-সাংস্কৃতিক, সাংবাদিক ও রাজনীতিক ব্যক্তিবর্গসহ একাধিক কমিউনিটি নেতৃবৃন্দ নিউজ পোর্টাল এবং স্যোশাল মিডিয়ায় ক্রমাগত নিজেদের অভিব্যক্তি প্রকাশ করে যাচ্ছেন।

প্রসঙ্গত, দীর্ঘ দুই দশকেরও বেশি সময় ধরে এনায়েত হোসেন সোহেল গণমাধ্যমের সঙ্গে সম্পৃক্ত থাকার পাশাপাশি বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও সাংবাদিক সংঘটনের সঙ্গে জড়িত রয়েছেন।

গোলাপগঞ্জে সূর্যমুখী চাষে ঝুঁকছেন কৃষকরা