বিয়ানীবাজার পৌরসভার নোটিশ বোর্ডে টানানো হয়েছে সুবিধাভোগীদের নামের তালিকা। সারা দেশের ৫০ লাখ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রী ঘোষিত নগদ ২হাজার ৫শ’ টাকা করে সহায়তা প্রদান করা হবে। বুধবার (২০ মে) সকালে মেয়র মো: আব্দুস শুকুরের নির্দেশনায় এ তালিকা টানানো হয়। তালিকায় বিয়ানীবাজার পৌরসভার ৯টি ওয়ার্ডের মোট ৫শ’ জন উপকারভোগীর নাম ও মোবাইল নাম্বার সংযোজন করা হয়েছে।

বিয়ানীবাজার পৌরসভার সকল কার্যক্রম স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক রাখতে মেয়র মো: আব্দুস শুকুর বরাবরই তৎপর। এবারও তিনি পৌর এলাকার সুবিধাভোগীদের নামের তালিকা টানানোর কারণে বেশ প্রশংসা কুঁড়িয়েছেন। প্রধানমন্ত্রী ঘোষিত দেশের ৫০ লাখ পরিবারের মধ্যে ঈদ উপহার হিসেবে নগদ টাকা প্রণোদনা প্যাকেজের আওতায় মোট ৫০০ পরিবারের গৃহকর্তার নামের তালিকা পৌর কার্যালয়ের নোটিশ বোর্ডে টানানো হয়।

পৌর মেয়র মো: আব্দুস শুকুর বলেন, প্রস্তাবিত তালিকা ব্যাপক যাচাই-বাছাই শেষে উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে প্রেরণ করা হয়। তিনি বলেন, প্রত্যেক উপকারভোগীর নামের তালিকায় যে মোবাইল নাম্বার দেয়া হয়েছে তাতে মোবাইল ব্যাংকিং চালু করার বিষয়টি নিশ্চিত করতে হবে। এরপর প্রত্যেক উপকারভোগীর মোবাইল নাম্বারে যথাসময়ে নগদ ঈদ উপহার প্রেরণ করা হবে।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-