বিপুল উৎসাহ উদ্দীপনা আর উৎসবমুখর পরিবেশে যুক্তরাষ্ট্রে কুড়ারবাজার সামাজিক সংগঠন ইউএসএ ইনক্’র বনভোজন সম্পন্ন হয়েছে।

প্রাকৃতিক সৌন্দর্য্যে ঘেরা নিউইয়র্কের ভ্যালি স্ট্রিম স্টেট পার্কে এই বনভোজনের আয়োজন করা হয়। যুক্তরাষ্ট্রের বিভিন্ন সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ ছাড়াও প্রায় শতাধিক প্রবাসী কুড়ারবাজারবাসীর অংশগ্রহণে অনুষ্ঠান স্থল উৎসবমুখর হয়ে উঠে। পরিণত হয় মিলন মেলায়।

সকালের নাস্তা, দুপরের খাবার আর বিকেলের নাস্তা সহ দিনব্যাপী আয়োজিত বনভোজনের অনুষ্ঠানমালার মধ্যে ছিলো নানা বয়সী শিশু-কিশোরদের বিভিন্ন ধরনের ক্রীড়া প্রতিযোগিতা।

এছাড়া নারী-পুরুষদের জন্য ছিলো নানা ইভেন্ট। আর সবার জন্য ছিলো আকর্ষণীয় র‌্যাফল ড্র। বিকেলে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

বনভোজনের অন্যতম আকর্ষণ রাফেল ড্রতে নগদ ১ হাজার ডলার, ল্যাপটপ, আইপ্যাড, মোবাইল, ২শ ডলারের গিফ্ট কার্ড সহ ছিল আকর্ষণীয় পুরস্কার। ভাগ্যবান বিজয়ীরা রাফেল ড্র জিতে তাদের উচ্ছ্বাস প্রকাশ করেন।

বনভোজনের সমন্বয়ে ছিলেন আজিমুর রহমান বুরহান, আহমদ হোসেন, বজলুর রহমান, খয়রুল ইসলাম খোকন, আজমল হোসেন, খালেদ আহমদ ও কাওছার হক সেলিম। এসময় তাঁরা বনভোজন ও মিলন মেলায় সকলের উপস্থিতি জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন এ রকম আয়োজন আমরা বিগত দিনে করেছি এবং আগামী দিনে তা অব্যাহত থাকবে। এরকম একটি বিশাল আয়োজন একার পক্ষে করা সম্ভব নয় এজন্য যারা সহযোগিতা করেছেন তাদেরকে ধন্যবাদ জানান। কৃতজ্ঞতা প্রকাশ করেন সকল স্পন্সরদের যাদের সহযোগিতায় অনুষ্ঠান সফল হয়েছে। বিশেষ করে সকলের অক্লান্ত পরিশ্রমে এই অনুষ্ঠানটি সফলভাবে সমাপ্ত হয়েছে।