বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হসপিটালে একটি এম্বুলেন্স ক্রয়ের জন্য ১৫ লাখ টাকা দান করলেন চ্যানেল এস ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল। গত বছর তাঁর দুই ছেলেকে নিয়ে হসপিটালটি পরিদর্শন শেষে ব্যক্তিগতভাবে এই প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি। পুরো অর্থ পেয়ে কৃতজ্ঞতা জানাতে ক্যান্সার হসপিটাল কর্তৃপক্ষ চ্যানেল এস কার্যালয়ে তাঁর সাথে সৌজন্য সাক্ষাত করেন।

হসপিটালের সিইও সাব উদ্দিন বলেন, আমরা মাহি জলিলের কাছ থেকে এম্বুলেন্স ক্রয়ের জন্য পুরো অর্থ সমজে পেয়েছি। এ কারণেই এসেছি শুভেচ্ছা জানাতে। তিনি আরো বলেন, মাহি জলিল ইতোমধ্যে তার মানবিক বোধের প্রমাণ রেখেছেন নানাভাবে। এই হসপিটালের পাশেও তিনি আছেন সবসময়। চেয়ারম্যান সামসুদ্দিন খান বলেন, ইউকে প্রবাসীদের দানে গড়ে ওঠা এই হসপিটালে চ্যানেল এস ছাড়াও মাহি ফেরদৌসের ব্যক্তিগত সহযোগিতা ও যথার্থ পরামর্শও স্মরণীয় হতে থাকবে।

ফুলেল শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন হসপিটালের ফান্ডরেইজিং ডিরেক্টর শফিক উদ্দিন। মাহি ফেরদৌস বলেন, আমার এই দান থেকে অন্যান্যরাও উৎসাহী হবেন এবং হাসপাতালটির পাশে থাকবেন- এটা আমি বিশ্বাস করি। সবার সহযোগিতা থাকলে হসপিটালটি বর্তমানের অবস্থান থেকে আরো এগিয়ে যাবে।

উল্লেখ্য, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হসপিটালে গত তিন বছরে প্রায় ২৩ হাজার জেনারেল রোগী এবং ৭শ ক্যান্সার রোগীকে সেবা দেয়া হয়েছে। এ বছর নিয়মিত সেবাদান ছাড়াও চলছে নানা চিকিৎসা কার্যক্রম। দিনে দিনে নানা প্রজেক্ট বাস্তবায়নের মাধ্যমে হাসপাতালটি স্বপ্ন থেকে বাস্তবতার দিকে এগিয়ে যাচ্ছে। প্রতিবছরই নতুন নতুন আয়োজনে হচ্ছে সমৃদ্ধ।