বড়লেখা – beanibazarnews24

'বড়লেখা' এর সর্বশেষ সংবাদ

বড়লেখায় চার প্রার্থীই আ.লীগের, দলে বিভক্তির গুঞ্জন

প্রকাশকালঃ

মৌলভীবাজারের বড়লেখায় প্রথম ধাপে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। তন্মধ্যে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম »

বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ

প্রকাশকালঃ

মৌলভীবাজারের বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে। রেলওয়ে যুবকসংঘ মাঠে বৃহস্পতিবার এই অনুষ্ঠান হয়। উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল উদ্বোধনী সভা ও পশু প্রদর্শনী মেলার আয়োজন করেছে। সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ আসলাম সারোয়ারের সভাপতিত্বে ও »

বড়লেখায় জয়ের পথে ভাইস চেয়ারম্যান প্রার্থী হাছনা

প্রকাশকালঃ

গতকাল রোববার মনোনয়ন পত্র জমা দেয়ার শেষ দিন ছিল। সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাদ্র একজন প্রতিদ্বন্দ্বি মনোনয়নপত্র জমা দিয়েছে। তিনি বড়লেখা উপজেলা পরিষদের বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা। মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে তাঁর মনোনয়নপত্র বৈধ হলে তাকে »

বড়লেখার কবি শাবুল হোসেনের মমতাময়ী মা গল্পগ্রন্থ প্রকাশিত হওয়ায় সংবর্ধিত

প্রকাশকালঃ

বড়লেখার কবি, ইসলামি সংগীত লেখক ও ঔপন্যাসিক শাবুল হোসেনের মমতাময়ী মা নামে গল্পগ্রন্থ প্রকাশিত হয়েছে। তনিমা প্রকাশ থেকে তাঁর এ গ্রন্থটি প্রকাশিত হওয়ায় সোমবার বিকালে তাকেঁ সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ গ্রন্থটির মুখবন্ধ লিখেছেন তরুণ কথাসাহিত্যিক ও সাংবাদিক আহমদ রেজা »

বড়লেখা উপজেলা পরিষদ নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

প্রকাশকালঃ

মৌলভীবাজার জেলার বড়লেখায় প্রথম ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে আজ উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার (১৫ এপ্রিল) তাঁরা অনলাইনে সংশ্লিষ্ট কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। »

দর্শনার্থীদের নজর কেড়েছে বড়লেখার দৃষ্টি নন্দন তমছির আলী বাংলো

প্রকাশকালঃ

শখের বসে নির্মিত দৃষ্টিনন্দন বাড়িটি এখন অনেকটা পর্যটন কেন্দ্রে পরিণত হয়েছে। প্রতিদিন এই বাড়ি দেখতে দূর-দূরান্ত থেকে ছুটে আসছেন মানুষ। শুধু বাড়ি নয়, আশপাশের সবুজ শ্যামল দৃশ্য, নীরব-নিস্তব্ধ পরিবেশ ও প্রকৃতি, ফল-ফুলের বাগান আর পাখ-পাখালির কিচির মিচির শব্দ যে কাউকে »

ঈদের দিন মাধবকুণ্ডে রেকর্ড সংখ্যক দর্শনার্থীর আগমন

প্রকাশকালঃ

ঈদুল ফিতরের দিন বৃহস্পতিবার দেশের প্রধান প্রাকৃতিক ঝর্ণা মাধবকুণ্ড জলপ্রপাত ও ইকোপার্কে পর্যটকের উপচেপড়া ভিড় জমেছে। ঈদের নামাজের পর থেকেই আনন্দ উপভোগে দর্শনার্থীরা আসতে শুরু করেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পর্যটকের আনাগোনায় মাধবকুণ্ড এলাকা মুখরিত হয়ে উঠে। পর্যটন পুলিশ, বনবিভাগ »

বড়লেখায় ব-জ্র-পা-তে প্রা-ণ গেল জেলের

প্রকাশকালঃ

মৌলভীবাজারের বড়লেখার হাকালুকি হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে রতন মনি দাস (৪০) নামে এক জেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (০৫ এপ্রিল) সকাল সাড়ে ছয়টার দিকে এই ঘটনা ঘটে। নিহত রতন দাস দক্ষিণভাগ দক্ষিণ ইউপির পশ্চিম গাংকুল গ্রামের মৃত নন্দলাল দাসের ছেলে। »

বড়লেখায় সোনাই নদী থেকে গৃহবধূর লা-শ উ-দ্ধা-র

প্রকাশকালঃ

বড়লেখায় সোনাই নদী থেকে স্বপ্না দাস (২৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৯ মার্চ) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত স্বপ্না দাস বড়লেখা উপজেলার দাসেরবাজার পানিসাওয়া গ্রামের অসীম দাসের স্ত্রী। স্থানীয় সূত্রে জানা গেছে, স্বপ্না দাস মঙ্গলবার »

বড়লেখায় চো-রাই মোটরসাইকেলসহ আ-ট-ক ১

প্রকাশকালঃ

৭ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অভিযানে চোরাই মোটরসাইকেলসহ একজন আটক হয়েছেন। সোমবার (১১ মার্চ) সন্ধ্যা ৭টায় মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন পৌরসুপার মার্কেট এর দক্ষিণ পাশের একটি রেস্টুরেন্টের কাছ থেকে তাকে আটক করা হয়। আটককৃত- মো. ইব্রাহিম হাসিম (১৯) মৌলভীবাজার বড়লেখা »