করোনা আপডেট – beanibazarnews24

'করোনা আপডেট' এর সর্বশেষ সংবাদ

সারাদেশে করোনার চতুর্থ ডোজ শুরু

প্রকাশকালঃ

রাজধানীসহ সারাদেশে করোনা টিকার চতুর্থ ডোজ দেওয়া শুরু হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল ৯টায় সারাদেশে সিটি করপোরেশন, মেডিকেল কলেজ, জেলা ও উপজেলা হাসপাতালে একযোগে এ কার্যক্রম শুরু হয়। এদিনে সকাল ৯ টায় স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আহমেদুল কবির ঢাকার কুর্মিটোলা জেনারেল »

সিলেটে করোনা কাড়লো আরেকটি প্রাণ

প্রকাশকালঃ

সিলেট বিভাগে ভয়ঙ্কর ভাইরাস করোনা আবারও কেড়ে নিয়েছে একজনের প্রাণ। মারা যাওয়া ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা ছিলেন। স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র বিষয়টি জানিয়েছে। এ নিয়ে বিভাগে করোনা আক্রান্ত হয়ে মৃত্যের সংখ্যা দাঁড়াল ১ হাজার ২৫১ জন। এর মধ্যে »

সিলেটে করোনায় আরেক মৃত্যু

প্রকাশকালঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটে আরো একজনের মৃত্যু হয়েছে। স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় কার্যালয় এমন তথ্য জানিয়েছে। তারা জানায়, গত চব্বিশ ঘন্টার মধ্যে তার মৃত্যু হয়। তিনি সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা ১২৪৮ জনের দাঁড়িয়েছে। তন্মধ্যে »

সর্বোচ্চ সংক্রমণ সিলেটে, শনাক্ত বেশি ঢাকায়

প্রকাশকালঃ

দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৭৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ঢাকা বিভাগেই শনাক্ত হয়েছে ১৪১ জন, যা মোট শনাক্তের ৫০.৭১ ভাগ। তবে নমুনা পরীক্ষার বিপরীতে সর্বোচ্চ ১৪.৫৫ শতাংশ শনাক্তের হার ছিল সিলেট বিভাগে। ঢাকা বিভাগে শনাক্তের »

সিলেটে করোনায় দুজনের মৃ’’ত্যু

প্রকাশকালঃ

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটে আরো দুজনের মৃত্যু হয়েছে। স্বাস্থ্য অধিদফতরের সিলেট বিভাগীয় কার্যালয় এমন তথ্য জানিয়েছে। তারা জানায়, গত চব্বিশ ঘন্টায় এ দুজনের মৃত্যু হয়। তারা সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় মৃতের সংখ্যা ১২৪৭ জনের দাঁড়িয়েছে। তন্মধ্যে »

সিলেটে করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬

প্রকাশকালঃ

সিলেটে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে এক জনের মৃত্যু হয়েছে। তিনি সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে মোট মৃত্যু দাঁড়াল ১ হাজার ২৪২ জনে। একই সময়ে বিভাগে ১৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে। এ নিয়ে মোট শনাক্ত রোগীর সংখ্যা »

বুস্টার ডোজ দিবসে সিলেটে টার্গেট সোয়া ৬ লাখ

প্রকাশকালঃ

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সিলেটসহ সারাদেশে আজ মঙ্গলবার বুস্টার ডোজ দিবস পালন করছে স্বাস্থ্য অধিদপ্তর। এ দিন সারাদেশে (দ্বিতীয় ডোজ ও বুস্টারসহ) ৭৫ লাখ মানুষকে টিকা প্রদানের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা গেছে, সিলেট বিভাগে আজ ৬ লাখ »

করোনায় আরও ৬ মৃত্যু, শনাক্ত ১৩২৪

প্রকাশকালঃ

দেশে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত সর্বশেষ ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৩২৪ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এই সময়ে মৃত্যু হয়েছে আরও ৬ জনের। আজ বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। »

সিলেটে করোনায় বৃদ্ধার মৃত্যু

প্রকাশকালঃ

সিলেটে করোনাভাইরাসে ফের মৃত্যু হয়েছে। এবার করোনা কেড়ে নিয়েছে এক নারীর (৯০) প্রাণ। তিনি সিলেট সদর এলাকার বাসিন্দা ছিলেন। বুধবার (১৩ জুলাই) বিকালে তিনি সিলেট ডা. শহীদ শামসুদ্দিন আহমদ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ওই নারী ঈদের আগের দিন হাসপাতালটিতে »

সিলেটে ১৭ দিন পর করোনায় দুই মৃত্যু

প্রকাশকালঃ

সিলেটে ১৭ দিন পর ফের করোনা ভাইরাস জনিত কারণে মৃত্যুর ঘটনা ঘটেছে। এবার চব্বিশ ঘন্টার মধ্যে প্রাণ গেছে দুইজনের। সংশ্লিষ্টরা বলছেন, সিলেটে এখন করোনার সংক্রমণ বাড়ছে। সংক্রমণ থেকে বাঁচতে স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা জরুরি। স্বাস্থ্য অধিদপ্তর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্রে জানা »