কানাইঘাট – beanibazarnews24

'কানাইঘাট' এর সর্বশেষ সংবাদ

কানাইঘাটে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত

প্রকাশকালঃ

‘প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়ব স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় সিলেটের কানাইঘাট উপজেলায় বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিনব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা প্রাণিসম্পদ দপ্তর এর বাস্তবায়নে এবং প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প »

রমজান উপলক্ষে কানাইঘাটে প্রশাসনের বাজার মনিটরিং সভা

প্রকাশকালঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে কানাইঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগে হাট-বাজারের ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, বাজার ইজারাদার নিয়ে মনিটরিং সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১১ মার্চ) বিকেল ৩টায় উপজেলা সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অতিরিক্ত নির্বাহী কমকর্তা ফয়সাল আহমেদের সভাপতিত্বে »

এমপি সেলিম উদ্দিন একাডেমির বার্ষিক শিক্ষাসফর সম্পন্ন

প্রকাশকালঃ

কানাইঘাটের রাজাগঞ্জ ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত এমপি সেলিম উদ্দিন একাডেমির বার্ষিক শিক্ষাসফর সম্পন্ন হয়েছে। শনিবার দিনব্যাপী জাফলং ও শ্রীপুর এলাকার প্রাকৃতিক সৌন্দর্য অবলোকন করেন এই বিদ্যালয়ের দায়িত্বশীল, শিক্ষক ও শিক্ষার্থীরা। শিক্ষাসফরে উপস্থিত ছিলেন এমপি সেলিম উদ্দিন একাডেমির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, »

একসঙ্গে চার সন্তানের মা হলেন কানাইঘাটের ফৌজিয়া

প্রকাশকালঃ

সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালে একসাথে চার সন্তানের জন্ম দিয়েছেন এক মা। বৃহস্পতিবার রাতে অপারেশনের মাধ্যমে এই চার শিশুর জন্ম হয়। শিশু চারটির বাবার নাম রুহুল আমিন ও মা ফৌজিয়া বেগম। তাদের বাড়ি কানাইঘাট উপজেলার রাজাগঞ্জে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে »

কানাইঘাটে পরিবহন ধর্মঘটের হু-ম-কি

প্রকাশকালঃ

কানাইঘাটের আলোচিত সিএনজি চালক আলমগীর হোসেন হত্যাকান্ডের সাথে জড়িত খুনীদের দ্রুত গ্রেফতার করা না হলে আগামী রবিবার (২৫ ফেব্রুয়ারি) থেকে কানাইঘাটে লাগাতার পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন উপজেলা যৌথ পরিবহন সংগ্রাম পরিষদ এর নেতৃবৃন্দ। সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় কানাইঘাট প্রেসক্লাব »

কানাইঘাটে প্রবাসীদের অর্থায়নে নির্মিত হচ্ছে হাসপাতাল

প্রকাশকালঃ

জনগণের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে সিলেটের কানাইঘাট উপজেলার গাছবাড়ী এলাকায় এই প্রথম আধুনিক মানের একটি বেসরকারী হাসপাতাল প্রতিষ্ঠা হতে যাচ্ছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে গাছবাড়ী ডেভেলাপমেন্ট এসোসিয়েশন (জিডিএ) ইউকের অর্থায়নে ৫০ শয্যা বিশিষ্ট জি.ডি.এ হাসপাতালের আনুষ্ঠানিকভাবে ফলক উন্মোচন করে »

এমপি সেলিম উদ্দিন একাডেমিতে নবীনবরণ ও বিদায় সংবর্ধনা প্রদান

প্রকাশকালঃ

কানাইঘাটের রাজাগঞ্জ ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলে অবস্থিত এমপি সেলিম উদ্দিন একাডেমিতে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের নবীণবরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রধান শিক্ষিকা রাজিয়া সুলতানার সভাপতিত্ব ও শিক্ষক মো. নুরুজ্জামান »

কানাইঘাটে ব্যাটারি চো-র চক্রের সদস্য আ-ট-ক

প্রকাশকালঃ

কানাইঘাট উপজেলার রাজাগঞ্জ ইউনিয়নের ফতেগঞ্জ এলাকায় রবি টাওয়ারের ব্যাটারি চুরি করে পালানোর সময় স্থানীয় জনতা ব্যাটারি চোর চক্রের এক সদস্য আটক করে পুলিশে দিয়েছে। আটককৃত চোরের নাম ছালিক মিয়া উরফে সালেহ আহমদ। এ সময় আন্তঃজেলা চোর চক্রের অপর সদস্যরা পালিয়ে »

এমপি সেলিম উদ্দিন একাডেমিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন

প্রকাশকালঃ

কানাইঘাটে অবস্থিত এমপি সেলিম উদ্দিন একাডেমিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। রোববার সকালে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন সাবেক হুইপ ও এমপি আলহাজ্ব সেলিম উদ্দিনের একান্ত সহকারী আহমদ রেজা চৌধুরী ও শিক্ষকবৃন্দ। একাডেমির পরিচালনা কমিটির সভাপতি মখলিছুর রহমানের সভাপতিত্বে »

কানাইঘাটে গণশিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের আত্মপ্রকাশ

প্রকাশকালঃ

কানাইঘাট উপজেলায় গণশিক্ষার সামগ্রিক উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণের লক্ষ্যে সম্প্রতি ‘কানাইঘাট গণশিক্ষা উন্নয়ন ফাউন্ডেশন’ নামে একটি প্লাটফর্মের আনুষ্ঠানিক আত্মপ্রকাশ ঘটেছে। বাংলাদেশ-সহ বিশ্বের বিভিন্ন দেশে থাকা কানাইঘাটের এক ঝাঁক মেধাবী ও উদ্যোমী তরুণের প্রচেষ্টায় এই প্লাটফর্ম গঠিত হয়। তারা নিজেরা কয়েকদিন »