সিলেট – beanibazarnews24

'সিলেট' এর সর্বশেষ সংবাদ

সিলেটে তরুণের আ-ত্ম-হ-ত্যা

প্রকাশকালঃ

সিলেটের জালালাবাদ থানাধীন সদর উপজেলার গোপাল পশ্চিমপাড়া গ্রামে নূর আলম (২০) নামে এক তরুণ আত্মহত্যা করেছেন। ঘরের টিনের চালের তীরর সঙ্গে রশি দিয়ে গলাৃৃৃয় ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন। বুধবার (৮ মে) দুপুরে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নূর »

সিলেটে নারী ভোটারদের দীর্ঘ সারি

প্রকাশকালঃ

সকাল ৮টা থেকে সারা দেশের ১৩৯টি উপজেলায় শুরু হয়েছে ভোটগ্রহণ। এর মধ্যে রয়েছে সিলেটের চার উপজেলা। সকাল থেকে কিছু কিছু জায়গায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টির খবর পাওয়া গেছে। তবে প্রতিকূল আবহাওয়াতেও বেশ কয়েকটি কেন্দ্রগুলোতে ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। বিশেষ করে »

সিলেটের চার উপজেলায় ভোটগ্রহণ চলছে

প্রকাশকালঃ

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে সিলেটের চার উপজেলায় ভোটগ্রহণ হয়েছে। বুধবার সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়। উপজেলাগুলো হলো সিলেটের দক্ষিণ সুরমা, সদর, বিশ্বনাথ ও গোলাপগঞ্জ। এই চার উপজেলায় লড়ছেন মোট ৫৮ জন প্রার্থী। এরআগে, গতরাতে নির্বাচনী সরঞ্জাম চার »

উপজেলা নির্বাচন: ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন

প্রকাশকালঃ

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষায় প্রথম ধাপে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। বিজিবির জনসংযোগ কর্মকর্তা শরীফুল ইসলামের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠানের »

সিলেটে ভারসাম্যহীন ব্যক্তির লা-শ উ-দ্ধা-র

প্রকাশকালঃ

সিলেট মহানগরের জালালাবাদ থানার টুকেরবাজার এলাকায় একটি ডোবা থেকে অজ্ঞাত এক পুরুষের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (৬ মে) সকালে দিকে লাশটি উদ্ধার করে পুলিশ। স্থানীয় সূত্র জানায়, সোমবার সকালে টুকেরবাজারস্থ শরিফ কমিউনিটি সেন্টারের বাবুর্চি কাঞ্চন মিয়া ওই সেন্টারের পশে »

সিলেটে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির পূর্বাভাস

প্রকাশকালঃ

দেশের ৮ বিভাগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টির পূর্বাভাস দিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর। এছাড়া দেশের পশ্চিমাঞ্চল ও মধ্যাঞ্চলে বিরাজমান তাপপ্রবাহ অব্যাহত থাকতে পারে। বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের দেওয়া রোববারের পূর্বাভাসে এসব কথা জানানো হয়। পূর্বাভাসে বলা হয়, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কিছু »

সিলেটের নদ-নদীতে বাড়ছে পানি, ব-ন্যা-র শ-ঙ্কা

প্রকাশকালঃ

সিলেটে গত কয়েক দিনের বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নদ-নদীর পানি বেড়েছে। এরই মধ্যে সিলেটের দুটি নদ-নদীর পানি বিপৎসীমা অতিক্রম করেছে। সিলেটে গত কয়েক দিনের বৃষ্টি ও উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নদ-নদীর পানি বেড়েছে। এরই »

সিলেট আদালত চত্বরে আইনজীবী ও পুলিশের হা-তা-হা-তি

প্রকাশকালঃ

সিলেটের আদালতপাড়ায় নারী পুলিশ ও মহিলা আইনজীবীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হওয়ার খবর পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার (২ মে) দুপুরে আদালতপাড়ার শাহপরান (র.) থানা জিআরওতে এ ঘটনার সূত্রপাত হয়। জানা গেছে, আদালতের শাহপরান (র.) »

সিলেটে চা বাগান থেকে মা-দ-ক সহ আ-ট-ক ২

প্রকাশকালঃ

সিলেটে চা বাগানের প্রবেশমুখ থেকে তরল মাদকদ্রব্য ৩৫ বোতল ফেনিসিডিলসহ দুই জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে এক সংবাদবিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন মহনগর পুলিশের মিডিয়া কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম। আটককৃতরা হলেন, কোম্পানিগঞ্জের কালাইরাগের ফজলু মিয়ার ছেলে রোমান (২০) ও সিদ্ধিপুরের »

সিলেটে হোটেল থেকে ঝু-ল-ন্ত লা-শ উদ্ধার

প্রকাশকালঃ

সিলেটে হোটেল থেকে একজনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত ৮টার দিকে লালবাজার হোটেল আল আমিনের তৃতীয় তলার ২৫ নম্বর কক্ষে থেকে এ লাশ উদ্ধার করা হয় বলে জানান কোতায়ালি থানার ওসি মোহাম্মদ মঈন উদ্দিন। মৃত ব্যক্তির »