প্রবাসের সংবাদ – beanibazarnews24

'প্রবাসের সংবাদ' এর সর্বশেষ সংবাদ

মাদ্রিদে ‘মসজিদ বন্ধু’ বিয়ানীবাজারের আব্দুস শাকুর আর নেই, দেশে আসছে মরদেহ

প্রকাশকালঃ

স্পেনের মাদ্রিদ শহরে স্বপরিবারে বসবাসরত বিয়ানীবাজারের মাথিউরা ইউনিয়নের দক্ষিণ মাথিউরা আরেঙ্গাবাদ গ্রামের সন্তান প্রবাসী কমিউনিটি নেতা আব্দুস শাকুর আর নেই (ইন্না-লিল্লাহি…রাজিউন)। গত রোববার ভোর ৫টা ৩০ মিনিটের সময় তিনি মাদ্রিদের মনকোলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুম আব্দুস »

প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির উদ্যোগে দ্বৈত ক্যারাম টুর্নামেন্টের উদ্বোধন (ভিডিও সহ)

প্রকাশকালঃ

যুক্তরাষ্ট্রে উপজেলা পর্যায়ের অন্যতম বৃহৎ আঞ্চলিক সংগঠন বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির উদ্যোগে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে প্রথমবারের মতো শুরু হয়েছে দ্বৈত্য ক্যারাম টুর্নামেন্ট-২০২৪। গত রোববার (১৪ এপ্রিল) সন্ধ্যায় ওজন পার্কের আল মদিনা পার্টি সেন্টারে দ্বৈত্য ক্যারাম টুর্নামেন্টের উদ্বোধন »

যুক্তরাষ্ট্রের পুলিশের গু’লি’তে বিয়ানীবাজারের যুবকের মৃ’ত্যু

প্রকাশকালঃ

যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেন শহরে পুলিশের গুলিতে সিলেটের বিয়ানীবাজারের এক যুবক নিহত হয়েছে। শুক্রবার (১২ এপ্রিল) দুপুর প্রায় সাড়ে ১২টায় ঘটনাটি ঘটে। আতিকুর রহমান (১৯) নামের এই যুবকের গ্রামের বাড়ি বিয়ানীবাজার পৌরশহরের সুপাতলা গ্রামে। তার পিতার নাম পৌরশহরের মিতালী ট্রেডার্সের »

ঋষি সুনাক সরকারের নতুন আইন- ইংল্যান্ডে স্ত্রী-সন্তান নিতে হলে পুরণ করতে হবে যেসব শর্ত

প্রকাশকালঃ

পরিবারের সদস্যদের ইংল্যান্ডে নিয়ে আসতে এতদিন যে নিয়ম প্রচলিত ছিল, তাতে বড় ধরনের পরিবর্তন এনেছে প্রধানমন্ত্রী ঋষি সুনাকেরক সরকার। বৃহস্পতিবার সরকারি এক বিবৃতিতে জানানো হয়েছে এ তথ্য। বিবৃতিতে বলা হয়েছে, দীর্ঘদিন ধরে ইংল্যান্ডে বসবাস করছেন এবং নাগরিকত্ব অর্জন করেছেন— এমন »

নিউইয়র্কে সুপাতলা-নিদনপুর গ্রামবাসীর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশকালঃ

বিয়ানীবাজার পৌরসভার সুপাতলা ও নিদনপুর গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী যুব সমাজের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল গত সোমবার ( ১ এপ্রিল) সিটির ওজন পার্কের আল-মদিনা পার্টি হলে অনুষ্ঠিত হয়। যুক্তরাষ্ট্রস্থ বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও গ্রামের প্রবীণ মুরুব্বি বীর মুক্তিযোদ্ধা আজিজুর »

তিলপাড়া ইউনিয়ন এসোসিয়েশন ইউএসএ’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশকালঃ

আমেরিকায় বসবাসরত বিয়ানীবাজার উপজেলার তিলপাড়া ইউনিয়নের প্রবাসীদের নিয়ে প্রতিষ্ঠিত তিলপাড়া ইউনিয়ন এসোসিয়েশন ইউএসএর উদ্যোগে পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষ্যে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ মার্চ, রোববার সন্ধ্যায় ওজন পার্কের আব্দুল্লাহ বেনকুয়েট হলে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব »

বৃহত্তর ঘুঙ্গাদিয়া সমিতি ইউএসএ’র দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশকালঃ

উত্তর আমেরিকায় বসবাসরত বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নের বৃহত্তর ঘুঙ্গাদিয়া গ্রামের প্রবাসীদের নিয়ে গঠিত বৃহত্তর ঘুঙ্গাদিয়া সামাজিক ও সাংস্কৃতিক সমিতি ইউএসএর উদ্যোগে পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষ্যে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় ওজন পার্কের মমস পার্টির হলে আয়োজিত »

যুক্তরাষ্ট্রে খাসাড়ীপাড়া সোসাইটির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশকালঃ

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসবাসরত বিয়ানীবাজার পৌরসভার খাসাড়ীপাড়া গ্রামের প্রবাসীদের নিয়ে গঠিত খাসাড়ীপাড়া সোসাইটি ইউএসএর উদ্যোগে পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষ্যে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। গত সোমবার সন্ধ্যায় ওজন পার্কের স্কাইলাইন হলে আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সোসাইটির সভাপতি »

প্যারিস-বাংলা প্রেসক্লাবের উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা ও ইফতার

প্রকাশকালঃ

ফ্রান্সপ্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের অন্যতম সংগঠন প্যারিস-বাংলা প্রেসক্লাব ফ্রান্সের উদ্যোগে বাংলাদেশের মহান স্বাধীনতা দিবসের আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ মার্চ) বিকেলে প্যারিসের উপকণ্ঠ মেট্টো-হোসের একটি রেস্টুরেন্টে ক্লাব সভাপতি শাহ সুহেল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত বাংলাদেশের স্বাধীনতা শীর্ষক আলোচনা সভায় »

জালালাবাদ অ্যাসোসিয়েশন ফ্রান্সের পরিচিতি সভা ও ইফতার

প্রকাশকালঃ

সিলেট বিভাগ জনগোষ্ঠীর প্রাচীনতম সংগঠন জালালাবাদ অ্যাসোসিয়েশন ফ্রান্সের পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি সভা এবং ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৫ মার্চ) প্যারিসের উপকণ্ঠ ক্যাথসীমার একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত সভায় হেনু মিয়া সভাপতি, আলী হোসেন সাধারণ সম্পাদক ও আহমেদ হোসেনকে »