৩০শে মে, ২০২০ ইং | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

প্যাটারসন সিটির পুনর্বার কাউন্সিলম্যান নির্বাচিত শাহীন খালিক, এবি মিডিয়ার অভিনন্দন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2020/05/winner-shahin.jpg

বাংলাদেশি অধ্যুষিত যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসন সিটির ওয়ার্ড কাউন্সিল নির্বাচনে ২ নম্বর ওয়ার্ডে দুই বাংলাদেশি-আমেরিকানের হাড্ডাহাড্ডি লড়াইয়ে বর্তমান কাউন্সিলম্যান বিয়ানীবাজারের কৃতিসন্তান শাহীন খালিক সাবেক কাউন্সিলম্যান আক্তারুজ্জামানকে ৮ ভোটে পরাজিত করে পুনরায় কাউন্সিলম্যান নির্বাচিত হয়েছেন।

নিউজার্সি স্টেট গভর্নর ফিল মারফি মহামারি করোনাভাইরাস প্রতিরোধের জন্য এক নির্বাহী আদেশে মেইল ইন ব্যালটে সম্প্রতি এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৪ হাজার ৮০৯ জন ভোটার মেইল ইন ব্যালটে ভোট প্রদান করেছেন। তার মধ্যে বিভিন্ন অসংগতির কারণে ৯১৬ ভোট গণনা করা হয়নি। নিউজার্সির পেসাইক কাউন্টি ক্লার্ক অফিস প্রায় এক সপ্তাহ ধরে নির্বাচনের প্রদত্ত ভোট যাচাই-বাছাই করে গত ১৯ মে ফলাফল ঘোষণা করে। ঘোষিত নির্বাচনের বেসরকারি ফলাফলে বর্তমান কাউন্সিলম্যান শাহীন খালিক ১৭২৯ ভোটা পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাবেক কাউন্সিলম্যান মোহাম্মদ আক্তারুজ্জামান পেয়েছেন ১৭২১ ভোট। নির্বাচনে অপর প্রার্থী ফ্রাঙ্ক ফিলিপেলি পেয়েছেন ৪৪০ ভোট।

বিজয়ী ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় কাউন্সিলম্যান শাহীন খালিক বলেন, ‘প্যাটারসনে কোনো বিভেদ থাকবে না। দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে কাজ করব’। ভোটের আগে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করে একটি সুন্দর পরিচ্ছন্ন সিটি গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন বিজয়ী এ কাউন্সিলম্যান।

কাউন্সিলম্যান শাহীন খালিকের বাড়ি বিয়ানীবাজার উপজেলার আলীনগর ইউনিয়নের টিকরপাড়া গ্রামে। তাঁর বাবার নাম মরহুম আব্দুল খালিক। তিনি এবি মিডিয়া গ্রুপের পরিচালক। শাহীন খালিক যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের প্যাটারসনে  বাংলাদেশের নামে সিটির একটি সড়কের নামকরণ, মসজিদের মাইকে আযান দেয়া, কমিউনিটির যুব সমাজকে খেলাধুলায় সম্পৃক্ত করাসহ নানা উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রেখেছেন।

 

 

এদিকে, বিয়ানীবাজারের কৃতিসন্তান শাহীন খালিক যুক্তরাষ্ট্রে বিয়ানীবাজারবাসী তথা সমগ্র বাংলাদেশি কমিউনিটির মুখ উজ্জ্বল করেছেন। তিনি দ্বিতীয় মেয়াদে কাউন্সিলম্যান নির্বাচিত হওয়ায় এবি মিডিয়া গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিজু মোহাম্মদ, এমডি, যুক্তরাষ্ট্রের মূলধারার রাজনীতিক, কমিউনিটি নেতা ফখরুল ইসলাম দেলোয়ার, সিওও আহমেদ ফয়সাল, সিএফও এম সিন উদ্দিন, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী সমাজসেবক মোসলেহ উদ্দিন খান, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য মাহি উদ্দিন আহমেদ সেলিম, যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আজিমুর রহমান বুরহান, যুক্তরাষ্ট্রে উপজেলা ভিত্তিক সর্ববৃহৎ সংগঠন বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মোস্তফা কামাল, যুক্তরাষ্ট্রে বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার বৃহৎ আমদানিকারক ফাতেমা গ্রুপের চেয়ারম্যান ও বিয়ানীবাজারে অন্যতম দাতব্য প্রতিষ্ঠান হাজি তাহের আলী ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা আলহাজ্ব শামসুল ইসলাম, শিক্ষানুরাগী ও প্রবীণ রাজনীতিবিদ আব্দুল খালেক লালু, যুক্তরাষ্ট্রে উপজেলা ভিত্তিক সর্ববৃহৎ সংগঠন বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মাসুদুল হক সানু, প্রকৌশলী ও ক্রীড়ামোদী যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ রহমান সায়েম, যুক্তরাজ্যস্থ মাথিউরা উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার হোসেন, যুক্তরাজ্যস্থ সুপাতলা ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে’র যুগ্ম সম্পাদক আব্দুল বাছিত আন্তরিক অভিনন্দন জানিয়েছেন। একই সাথে তাঁর কর্মময় জীবনের সফলতা কামনা করেন।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-

A+ A-

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সের নার্স করোনয় আক্রান্ত

বিয়ানীবাজারের প্রথম উপসর্গযুক্ত করোনা রোগী ব্যবসায়ী কুনু মিয়া

সিলেটের ওসমানী ল্যাবে ৩১ জনের করোনা পজেটিভ শনাক্ত

সিলেটে র‍্যাব-৯ এর ১৩ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত

বিয়ানীবাজারে নতুন আরও ২জন করোনা রোগী শনাক্ত

বিয়ানীবাজারে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

ঘোষণাঃ

Translate »