৩০শে মে, ২০২০ ইং | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

জলঢুপ স্পোর্টস একাডেমিকে আর্থিক অনুদান দিলেন মাহি উদ্দিন আহমদ সেলিম

https://beanibazarnews24.com/wp-content/uploads/2020/05/jamal-mahi.jpg

বিয়ানীবাজারের জলঢুপ স্পোর্টস একাডেমিকে আর্থিক সহযোগিতা করেছেন বাফুফে সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং এবি মিডিয়া গ্রুপের পরিচালক মাহি উদ্দিন আহমদ সেলিম। করোনাকালীন পরিস্থিতিতে সংকটে থাকা এ একাডেমির খেলোয়াড়, কোচ ও সংগঠকদের জন্য তিনি ব্যক্তিগত তহবিল হতে নগদ ১০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন।

গত বুধবার (১৯ মে) সিলেট জেলা স্টেডিয়ামে সাবেক, বর্তমান খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকদের হাতে মাহি উদ্দিন আহমদ সেলিম এককালীন আর্থিক অনুদান বিতরণকালে জলঢুপ স্পোর্টস একাডেমির হয়ে এ অনুদান গ্রহণ করেন সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু ও সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু।

অনুষ্ঠানে মাহি উদ্দিন আহমদ সেলিম বলেন, বর্তমান সংকটে ক্রীড়া পরিবারের অনেকে অসহায় হয়ে পড়েছেন। পরিবার নিয়ে তারা স্বাভাবিক জীবন অতিবাহিত করতে পারেছেন না। তিনি সমাজের বিত্তবানদেরকে অসহায়দের পাশে থাকার আহবান জানান।  তিনি ভবিষ্যতেও ক্রীড়াঙ্গনের মানুষের পাশে থাকার অঙ্গিকার করেন। এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিসিবি পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেলও উপস্থিত ছিলেন

এদিকে, দূর্যোগকালীন এ সময়ে জলঢুপ স্পোর্টস একাডেমির খেলোয়াড়, কোচ ও সংগঠকদের জন্য আর্থিক অনুদান করায় বাফুফে সদস্য ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন একাডেমির প্রতিষ্ঠাতা ও সাবেক ফুটবলার জামালা আহমদ জামাল। এছাড়াও বিভিন্নভাবে এ একাডেমিকে সহযোগিতা করায় সিলেট জেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি রুবেল আহমদ নান্নু ও সাধারণ সম্পাদক গোলাম জাকারিয়া চৌধুরী শিপলুকেও ধন্যবাদ জানান তিনি।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-

A+ A-

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স করোনায় আক্রান্ত

বিয়ানীবাজারের প্রথম উপসর্গযুক্ত করোনা রোগী ব্যবসায়ী কুনু মিয়া

সিলেটের ওসমানী ল্যাবে ৩১ জনের করোনা পজেটিভ শনাক্ত

সিলেটে র‍্যাব-৯ এর ১৩ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত

বিয়ানীবাজারে নতুন আরও ২জন করোনা রোগী শনাক্ত

বিয়ানীবাজারে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

ঘোষণাঃ

Translate »