৩০শে মে, ২০২০ ইং | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ানীবাজার পৌর ৬নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ

https://beanibazarnews24.com/wp-content/uploads/2020/05/6ward.jpg

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে বিয়ানীবাজার পৌরসভার ৬নং ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২০ মে) দুপুর ২ টায় পৌরসভা হলরুমে ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের সহযোগিতায় এবংং দেশ ও প্রবাসে আওয়ামী পরিবারের অর্থায়নে ওয়ার্ডের অস্বচ্ছল ও দরিদ্র ২শ’ পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এতেে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর।

প্রধান অতিথি বক্তব্যে মেয়র বলেন, করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন। বর্তমান সরকারের নির্দেশক্রমে আমরা করোনা মোকাবেলায় কাজ করছি। করোনা ভাইরাসে দেশ-বিদেশ সর্বত্র মানুষ আক্রান্ত এবং ঘর থেকে বের হতে পারছেন না। অনেকেই করোনায় পিতা-মাতা, ভাই-বোন ও নিকটাত্মীয় হারিয়েছেন। এরপরও প্রবাসীরা আমাদের আত্মিক স্বজন হওয়ায় তারা আমাদের ভুলেননি। তিনি বলেন, দুর্যোগ দরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী দিয়ে দৃষ্টান্ত স্থাপন করেছে ছাত্রলীগ। এজন্য তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী মাসুক উদ্দিন আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবাদ আহমদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর নাজিম উদ্দিন, সহ সাধারণ সম্পাদক লায়েক আহমদ, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, যুক্তরাজ্য প্রবাসী আলফাজ উদ্দিন, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগে সাধারণ সম্পাদক হোসেন আহমদ, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শাহজানুল ইসলাম লায়েক, যুগ্র সম্পাদক সাইদুজ্জামান টিপু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব, বিয়ানীবাজার সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, সাবেক পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক আব্দুল হাসিব খোকন, সাবেক ছাত্রনেতা রুহেল আহমদ, ছাব্বির আহমদ, উপজেলা ছাত্রলীগনেতা আজাদুর রহমান আজাদ, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি কাওছার আহমদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম শিপু, সুমন আহমদ, দেলওয়ার হোসেন মিষ্টু, রুহেল আহমদ, রেদওয়ান তানিম, রেজাউল হক নিশান, নাহিম আহমদ, পায়েল, মোঃ আলী প্রমূখ।

উল্লেখ্য, ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে সহায়তায় কর্মহীন এসব মানুষের বাড়ীতে গিয়ে এ ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেয়া হবে। সংগঠনের পক্ষ থেকে আগামীতেও যে কোন দূর্যোগে গ্রামের অস্বচ্ছল পরিবারের মধ্যেও সাহায্য করার আশ্বাস ব্যক্ত করেন।

এবি টিভির সর্বশেষ প্রতিবেদন-

A+ A-

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সের নার্স করোনায় আক্রান্ত

বিয়ানীবাজারের প্রথম উপসর্গযুক্ত করোনা রোগী ব্যবসায়ী কুনু মিয়া

সিলেটের ওসমানী ল্যাবে ৩১ জনের করোনা পজেটিভ শনাক্ত

সিলেটে র‍্যাব-৯ এর ১৩ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত

বিয়ানীবাজারে নতুন আরও ২জন করোনা রোগী শনাক্ত

বিয়ানীবাজারে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

ঘোষণাঃ

Translate »