৩০শে মে, ২০২০ ইং | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

রমজানে মাসেও বিয়ানীবাজারের ঘরবন্দি দূর্গত মানুষের পাশে বিএফসি-১১

https://beanibazarnews24.com/wp-content/uploads/2020/05/bfc-11-157.jpg

বিয়ানীবাজারে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ, মাহে রমজান, শীতবস্ত্র বিতরণরহ নানান মহৎ উদ্যোগের মাধ্যমে অব্যাহতভাবে অসহায় ও দুস্থ মানুষগুলো পাশে দাঁড়িয়ে সহায়তা করে যাচ্ছে বিয়ানীবাজার ফ্রেন্ডস ক্লাব (বিএফসি-১১)। এরই ধারাবাহিকতা গত ৮ এপ্রিল উপজেলার বিভিন্ন এলাকার করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া শ্রমজীবী ১০৩টি অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। শুধু তাই নয়, পবিত্র মাহে রমজানেও এসব দূর্গত মানুষের পাশে দাড়িয়েছে এই সংগঠনের সদস্যরা।

বৃহস্পতিবার (৭ মে) দিনভর দুই দফায় বিভিন্ন এলাকার দূর্গত ১৫৭টি পরিবারের বাড়িতে গিয়ে উপহারস্বরুপ খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ক্লাব সদস্যরা।

এসব সহায়তা উদ্যোগে অর্থ সংগ্রহ, খাদ্যসামগ্রী ক্রয় ও প্যাকেটকরণ করা থেকে শুরু করে গোপনে অসহায় ও দুঃস্থদের বাড়িতে গিয়ে উপহারস্বরুপ খাদ্য সহায়তা পৌছে দিতেও অক্লান্ত পরিশ্রম করতে হয় ক্লাবের প্রত্যেকটা সদস্যকে। তবুও ‘মানুষ মানুষের জন্য’- এ বাণীতে অনুপ্রাণীত হয়ে অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছেন ক্লাবের তরুণ।

বিএফসি-১১’র সদস্যরা জানান, করোনা ভাইরাস কারণে সারাদেশের মতো বিয়ানীবাজারের কর্মহীন মানুষরা এখন ঘরবন্দি। কাজ না থাকায় না খেয়েই ঘরে দিনাতিপাত করছেন তারা। রমজান মাস চলমান থাকায় এসব মানুষের অনেকেই কষ্টে জীবনযাপন করছেন। আর তাই আমাদের ক্ষুদ্র প্রচেষ্টায় বিএফসি-১১ এর সদস্যদের নিজস্ব অর্থায়নের তাদের সাথে ভালোবাসা ভাগাভাগি করেছি মাত্র।

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারের প্রথম উপসর্গযুক্ত করোনা রোগী ব্যবসায়ী কুনু মিয়া

সিলেটের ওসমানী ল্যাবে ৩১ জনের করোনা পজেটিভ শনাক্ত

সিলেটে র‍্যাব-৯ এর ১৩ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত

বিয়ানীবাজারে নতুন আরও ২জন করোনা রোগী শনাক্ত

বিয়ানীবাজারে পূজা উদযাপন পরিষদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

বিয়ানীবাজারে পোনা ধরতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

ঘোষণাঃ

Translate »