৮ই এপ্রিল, ২০২০ ইং | ২৫শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ

বড়লেখায় রাত ৮টার পরও দোকান খোলা, ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

https://beanibazarnews24.com/wp-content/uploads/2020/03/5-22.jpg

সরকারি আদেশ অমান্য করে নির্ধারিত সময়ের পরও দোকান খোলা রাখায় বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানের ৬ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) রাতে উপজেলার ফকির বাজার, দাসের বাজার ও চান্দগ্রাম বাজারে ৬টি ব্যবসাপ্রতিষ্ঠানকে অর্থদণ্ড হিসেবে ২২ হাজার টাকা জরিমানা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: শামীম আল ইমরান।

সাম্প্রতিক করোনা ভাইরাস ইস্যুতে রাত ৮টার মধ্যে দোকানপাট বন্ধের ঘোষণা দেয় সরকার। আদেশ অমান্যকারীদের বিরুদ্ধে বাংলাদেশ শ্রম আইন-২০০৬ অনুসারে শাস্তি দেওয়ার বিধান রয়েছে।

উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বড়লেখা উপজেলার সকল হাটবাজারের ওষুধের দোকান ছাড়া অনান্য ব্যবসা প্রতিষ্ঠান রাত আটটার মধ্যে বন্ধ রাখার নির্দেশ দেয় উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরানের বরাত দিয়ে রবিবার বিকেলে মাইকিং করে এই নির্দেশনা দেওয়া হয়।

এতে বলা হয়, সম্প্রতিক সময়ে বিশ্বের অধিকাংশ দেশে ছড়িয়ে পড়া করোনাভাইরাস বাংলাদেশেও ছড়িয়ে পড়েছে। করোনাভাইরাসের বিস্তার রোধে আজ রোববার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ উপজেলার সকল হাটবাজারে ওষুধের দোকান ছাড়া অনান্য দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান প্রতিদিন রাত আটটার মধ্যে বন্ধ করতে বলা হলো। এ আদেশ ভঙ্গকারী ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

‘এবি টিভি’র সর্বশেষ প্রতিবেদন-

A+ A-

সর্বশেষ সংবাদ

করোনাভাইরাসে মৃত ব্যক্তির দাফনের জন্য ২৭জন স্বেচ্ছাসেবীকে প্রশিক্ষণ দিল বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

দেশে ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত আরও ৫৪ জন

বিয়ানীবাজারে ব্যারিকেডের মাধ্যমে গ্রামে গ্রামে স্বেচ্ছায় 'লকডাউন'

বৃটেনে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করলেন বিয়ানীবাজারের সন্তান সুলতান

বিয়ানীবাজারের করোনায় মৃত ব্যক্তির দাফন-সৎকারে প্রস্তুত ১০ স্বেচ্ছাসেবী

শায়খে ইমামবাড়ি আল্লামা আব্দুল মোমিন আর নেই

ঘোষণাঃ

Translate »