২৭শে মে, ২০২০ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের সুবিধাবঞ্চিতদের মধ্যে সিলেট জেলা পুলিশের শীতবস্ত্র বিতরণ

https://beanibazarnews24.com/wp-content/uploads/2020/01/shit-po1.jpg

সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে বিয়ানীবাজার উপজেলায় শীতার্থ-অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১৩ জানুয়ারি) বিকেল ৫ টায় বিয়ানীবাজার পৌরশহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) অবনী শংকর করের সভাপতিত্বে এবং স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) ইমাম মোহাম্মদ সাদিদ ও অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মাহবুবুল আলম।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক মো. জাহিদুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক হাসানুল হক উজ্জল ও আব্দুল খালিক, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, সহ-সভাপতি সজীব ভট্রাচার্য প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বলেন, পুলিশ এখন আর শুধু থানায় বসে জনগণের কথা শুনেনা। তারা গ্রামেগঞ্জে ঘুরে সাধারণ মানুষের কথা ও সুখ-দু:খের অংশীদার হতে চায়। তিনি বলেন, আইনশৃংখলা নিয়ন্ত্রণের পাশাপাশি পুলিশ এখন মানবিক কাজে এগিয়ে আসছে। এটা বর্তমান সরকারের দিন বদলের কারণে সম্ভব হচ্ছে। মুজিব বর্ষকে সামনে রেখে পুলিশকে জনগণের কাছাকাছি নিয়ে যাওয়ার সংকল্পে আমরা কাজ করছি।

তিনি আরো বলেন, সিলেটের পুলিশ এখন মানবিকতায় আন্তরিক। থানায় সাধারণ মানুষকে হয়রানীর তথ্য পাওয়া যায়না। ক্রমান্বয়ে বিশ্বের উন্নত দেশের ন্যায় পুলিশ বাহিনীকে গড়ে তোলা হবে।

A+ A-

সর্বশেষ সংবাদ

গোলাপগঞ্জে লিচু খাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ১২

জকিগঞ্জে বিদেশি মদসহ মাদক ব্যবসায়ী আটক

রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন দুবাগবাজারের সাবেক ব্যবসায়ী 'ভাদেশ্বরী ডাক্তার'

করোনা নিয়ন্ত্রণে আসার আগে খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান

করোনায় ২৪ ঘণ্টায় আরও ২২ মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪১

সুরমা-কুশিয়ারা নদীতে বাড়ছে পানি, বন্যার শঙ্কা

ঘোষণাঃ

Translate »