২৬শে জানুয়ারি, ২০২০ ইং | ১৩ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের নজরুল হত্যাকারীর শাস্তি ও অসহায় পরিবারের পাশে দাড়ানোর আহবান বাংলাদেশ সোসাইটির সভাপতির (ভিডিওসহ)

https://beanibazarnews24.com/wp-content/uploads/2020/01/Kamal-Ahmed.jpg

বিয়ানীবাজারের আলোচিত নির্মাণ শ্রমিক নজরুল ইসলামকে নৃশংস্যভাবে হত্যাকারী ঘাতক আব্দুল মুবীন লিমনের দৃষ্টান্তমূলক শাস্তি এবং অসহায় পরিবারের পাশে দাড়ানোর আহবান জানিয়েছেন যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশিদের পরিচিত মুখ, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব, এবি মিডিয়া গ্রুপের অন্যতম ডিরেক্টর ও বাংলাদেশ সোসাইটির সভাপতি কামাল আহমদ। সম্প্রতি তিনি গণমাধ্যমে পাঠানো এক ভিডিও বার্তায় এ দাবি জানিয়েছেন।

ভিডিও বার্তায় শ্রমিক নজরুল ইসলামকে নৃশংস্যভাবে হত্যার ঘটনায় প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে তীব্র নিন্দা জ্ঞাপন করেন কামাল আহমেদ।

প্রবাসী এ নেতা বলেন, প্রয়াত শ্রমিক নজরুল ইসলামকে হারিয়ে তার পরিবার অসহায় হয়ে পড়েছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ও অভিভাবককে হারিয়ে অন্ধকার দেখছে তার স্ত্রী ও স্কুলপড়ুয়া কন্যারা। তার মৃত্যুতে যেন সব আশা নিভে গেল তাদের। তিনি অসহায় এ পরিবারের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সাবেক শিক্ষামন্ত্রী, সিলেট-৬ (বিয়ানীবাজার-গোলাপগঞ্জ) আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপিসহ দেশে-বিদেশে বসবাসরত বিত্তবান বিয়ানীবাজারবাসীকে এগিয়ে আসার আহবান জানান।

উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর (শনিবার) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার লাউতা ইউনিয়নের নন্দীরফল গ্রামের একটি নির্জন স্থান থেকে নির্মাণ শ্রমিক নজরুল ইসলামের (৪৫) গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরে গত ২৯ ডিসেম্বর এ ঘটনায় নিহত নজরুল ইসলামের স্ত্রী হাছনা বেগম বাদী হয়ে বিয়ানীবাজার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের ২৪ ঘন্টার মধ্যেই ঘাতক লাউতা ইউনিয়নের টিকরপাড়া গ্রামের মুহিব উদ্দিনের ছেলে আব্দুল মুবিন লিমনকে হত্যাকাণ্ডে ব্যবহৃত দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ। বর্তমানে সে জেলহাজতে রয়েছে।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারগামী যাত্রীদের দক্ষিণ সুরমায় ছিনতাই।। ছিনতাইকারী জাওয়াদ সর্দার আটক

বিয়ানীবাজারে ২য় বিভাগ ক্রিকেট লীগ- বাগনকে ৫৩ রানে জিতেছে মোল্লাপুর

মুক্তিযোদ্ধা ক্রিকেট ক্লাবকে ৩০ রানে হারিয়ে জিতলো ঘুঙ্গাদিয়া ক্রিকেট ক্লাব

সাগরপথে ইতালি যাবার পথে নিখোঁজ বিয়ানীবাজারের নুরুল, উৎকণ্ঠায় পরিবার

বিয়ানীবাজারে চার ইভেন্টের দ্বৈত ব্যাডেমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন- অংশ নেবে শতাধিক খেলোয়াড়

বিয়ানীবাজারে পুলিশ আসার খবরে পালালো মাদক বিক্রেতা, আটক ১

ঘোষণাঃ

Translate »