৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

সহপাঠীর প্রেমে ঋণগ্রস্ত, হতাশায় বাড়ি ছেড়েছিল বড়লেখার সাফোয়ান!

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/12/safwan-news.jpg

বড়লেখা উপজেলা থেকে নিখোঁজের পাঁচদিন পর সোমবার রাতে (২ ডিসেম্বর) রাতে স্কুলছাত্র মোহাম্মদ সাফোয়ানকে (১৫) উদ্ধার করেছে পুলিশ। বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) মিন্টু চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ চট্টগ্রামে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে। ২৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় চাল কিনতে বাজারে গিয়ে স্কুলছাত্র সাফোয়ান নিখোঁজ হয়।

জানা গেছে, উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির সফরপুর গ্রামের মৃত রুহুল আমিনের ছেলে মোহাম্মদ সাফোয়ান বড়লেখা পিসি মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ে। তার শ্রেণী রোল ২। সাফোয়ান পরিবারের সঙ্গে বড়লেখা পৌরশহরের বারইগ্রাম এলাকায় একটি বাসায় থাকে। গত ২৮ নভেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সাফোয়ান বাজারে চাল কেনার উদ্দেশ্যে বাসা থেকে বের হয়। এরপর সে আর বাসায় ফেরেনি। তখন তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও সেটি বন্ধ পাওয়া যায়। স্বজনরা বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও তাকে পাননি। পরে বৃহস্পতিবার রাতেই সাফোয়ানের বড় ভাই মোহাম্মদ সালমান বড়লেখা থানায় একটি জিডি করেন।

এদিকে বড়লেখা পিসি সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র মোহাম্মদ সাফোয়ান (১৫) নিখোঁজের প্রতিবাদে রোববার দুপুরে স্কুলের শিক্ষক-কর্মচারী, প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা পৌরশহরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে। প্রতিবাদকারীরা ২৪ ঘন্টার মধ্যে তাকে উদ্ধারের আল্টিমেটাম দিয়েছিল। এ আল্টিমেটামের ১০ ঘন্টার মধ্যে বড়লেখা পুলিশ নিখোঁজ ছাত্র সাফোয়ানকে উদ্ধার করে তার মায়ের হাতে তুলে দিয়ে অনন্য দৃষ্ঠান্ত স্থাপন করেছে।

সাফোয়ানের মোবাইলের সুত্র ধরে পুলিশ ঢাকার ফকিরাপুলের একটি হোটেলে যায়। সেখানকার সিসি টিভি ফুটেজ দেখে পুলিশ নিশ্চিত হয় সে ৩০ নভেম্বর শ্যামলী পরিবহনের একটি বাসে চড়ে ঢাকা থেকে চট্টগ্রাম যায়। চট্টগ্রাম কতোয়ালী থানা পুলিশের সহায়তায় ১ ডিসেম্বর রোববার রাতে বড়লেখা পুলিশ তাকে উদ্ধার করে তাদের হেফাজতে নেয়। চট্রগ্রাম থেকে সাফোয়ানকে নিয়ে সোমবার রাতে বড়লেখায় পৌঁছে পুলিশ।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইয়াছিনুল হক জানান, সাফোয়ানের কথাবার্তা অসংলগ্ন ছিলো। তবে সে স্বীকার করেছে, তারই এক সহপাঠীর প্রেমে পড়ে অনেকটা ঋণগ্রস্থ হয়ে পড়ে। মায়ের কাছে ঋণ পরিশোধের টাকা চেয়ে উল্টো বকাঝকা খেতে হয়েছে। এদিকে প্রেমের বিষয়টিও জানাজানি হলে সম্পর্কে টানাপোড়নের সৃষ্টি হয়। এতে হতাশ হয়ে বাড়ি ছাড়ে সাফোয়ান।

A+ A-

সর্বশেষ সংবাদ

অনলাইন পোর্টালসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার- প্রতিবাদ জানিয়েছেন বড়লেখার আলতাব

সড়কে গেলো প্রাণ, বিয়ানীবাজারে বিয়ের অনুষ্ঠানে আসা হলো না তাহেরের

বৈরাগীবাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে শুরু হচ্ছে দ্বৈত্য ব্যাডমিন্টন টুর্নামেন্ট, উদ্বোধন ১৭ ডিসেম্বর

জাতীয় পার্টির সম্মেলন- প্রস্তুতি কমিটিতে স্থান পেয়েছেন বিয়ানীবাজারের ৩জন

কাল শনিবার বিয়ানীবাজারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

ঘোষণাঃ

Translate »