৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারের সদ্য প্রয়াত মানবতাবাদী তরুণ শুভ’র মানবসেবার ধারা অব্যাহত রাখলো পরিবার!

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/12/yeR.jpg

বিয়ানীবাজার সরকারি কলেজের ডিগ্রী ২য় বর্ষের শিক্ষার্থী সদ্য প্রয়াত মানবতাবাদী তরুণ শাহরিয়ার হায়দার শুভ’র পরিবারও মানবসেবায় অনন্য নজির স্থাপন করেছেন। মরণব্যাধী ক্যান্সার আক্রান্ত রোগীসহ সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়ানোই ছিল যার কাজ, সেই শুভ মৃত্যর পরেও নিজের শোকাহত পরিবারের মাধ্যমে সেই মানবসেবা অব্যাহত রেখেছেন। শুভ’র কেমোথেরাপি প্রদানের জন্য তার পরিবারের কেনা প্রায় লক্ষাধিক টাকা মূল্যের মেডিসিন তার অকাল মৃত্যুতে অব্যবহৃত থেকে যায়।

গত ৩০ শে নভেম্বর শুভ’র বাবা মজির উদ্দিন বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে ছেলের অব্যবহৃত সেসব কেমোথেরাপির মেডিসিন হাসপাতালটিতে চিকিৎসাধীন যেকোন রোগীর সাহায্যার্থে বিনামূল্যে প্রদান করার ইচ্ছা ব্যক্ত করেন। এরই ধারাবাহিকতায় গত ২ ডিসেম্বর ২০১৯ সকাল ১১টায় হাসপাতালের সভাকক্ষে এক দোয়া মাহফিলের মাধ্যমে শুভ’র পরিবার কাছ থেকে মেডিসিনগুলো গ্রহন করেন হাসপাতালের মেডিকেল ডিরেক্টর ডাঃ মোহাম্মদ ইকবাল।

এসময় উপস্থিত ছিলেন প্রয়াত শুভ’র বাবা মজির উদ্দিন ও বড়ভাই যুক্তরাজ্য প্রবাসী লুৎফুর হায়দার জাকারিয়া, নিরাপদ চিকিৎসা চাই বিয়ানীবাজার উপজেলা শাখার সাধারণ সম্পাদক কফিল আহমেদ, মাওলানা শফিক উদ্দিনসহ হাসপাতালের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, ক্যান্সার আক্রান্ত সহপাঠী কিংবা অসহায় মানুষের পাশে দাঁড়ানো  ‘মানুষ মানুষের জন্য’ এই শ্লোগানের এক উজ্জ্বল নক্ষত্র বিয়ানীবাজার সরকারি কলেজের ডিগ্রী দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মানবতাবাদী তরুণ শুভ মরণব্যাধী ক্যান্সারের কাছে পরাজিত হয়ে গত ১৮ নভেম্বর দুপুর ২টায় নিজ বাড়ি থেকে এ সুন্দর পৃথিবীকে বিদায় জানান। ওইদিন রাত ৮টায় পিএইচজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

এ সংক্রান্ত পূর্বের আরো খবর- 

ক্যান্সার কেড়ে নিল বিয়ানীবাজার সরকারি কলেজের শিক্ষার্থী-মানবতাবাদী তরুণ শাহরিয়ার শুভকে

নিয়তির কি নির্মম পরিহাস- ক্যান্সারাক্রান্ত সহপাঠীর জন্য সাহায্যপ্রার্থী আজ নিজেই চান বিত্তবানদের সাহায্য!

A+ A-

সর্বশেষ সংবাদ

অনলাইন পোর্টালসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার- প্রতিবাদ জানিয়েছেন বড়লেখার আলতাব

সড়কে গেলো প্রাণ, বিয়ানীবাজারে বিয়ের অনুষ্ঠানে আসা হলো না তাহেরের

বৈরাগীবাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে শুরু হচ্ছে দ্বৈত্য ব্যাডমিন্টন টুর্নামেন্ট, উদ্বোধন ১৭ ডিসেম্বর

জাতীয় পার্টির সম্মেলন- প্রস্তুতি কমিটিতে স্থান পেয়েছেন বিয়ানীবাজারের ৩জন

কাল শনিবার বিয়ানীবাজারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

ঘোষণাঃ

Translate »