৭ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির নতুন কমিটি গঠন।। সভাপতি দেলোয়ার সম্পাদক রাসেল

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/12/delwar-1-1200x630.jpg

উত্তর আমেরিকায় তরুণদের নিয়ে গঠিত প্রথম সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির ২০২০-২১ সালের নতুন কমিটি গঠিত হয়েছে। রোববার (১ ডিসেম্বর) জ্যামাইকা স্টার কাবাব পার্টি হলে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি গঠিত হয়।

সভার একাংশ

সংগঠনের সভাপতি শেখ হায়দার আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরীর সঞ্চালনায় সাধারণ সভায় উপস্থিত সংগঠনের উপদেষ্টা পরিষদ, বর্তমান কার্যকরী পরিষদ ও সাধারণ সদস্যদের সর্বসম্মতিক্রমে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ারকে সভাপতি এবং বর্তমান সাহিত্য সম্পাদক আল আমিন রাসেলকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়। নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সাথে আলোচনা সাপেক্ষে অল্প দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

সভায় বক্তব্য রাখছেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও নবনির্বাচিত সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা এ বি এম ওসমান গনি, অন্যতম উপদেষ্টা ছদরুন নূর, মঞ্জুর আহমেদ চৌধুরী, সালেহ আহমেদ, মনির হোসেন, অধ্যাপিকা হুসনে আরা, প্রফেসর শাহাদত হাসান, প্রতিষ্ঠাতা সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বিলাল আহমেদ চৌধুরী, সাবেক সভাপতি সাইফুল ইসলাম, বর্তমান সিনিয়র সহ সভাপতি মোঃ সেবুল মিয়া, সহ সভাপতি শেখ আনসার আলী, সহ সভাপতি আলীয কে খান কনক, সহ সাধারণ সম্পাদক এডভোকেট কামরুজ্জামান বাবু, কোষাধক্ষ্য মোঃ আনোয়ার হোসেন, প্রচার ও জনসংযোগ সম্পাদক মোঃ কবির মুন্সি, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক গোলাম আজম রকি, সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ লিটন আলী, কার্যকরী সদস্য এ এফ মিসবাহুজ্জামান, রাব্বি সৈয়দ, আফরোজা বেগম রোজী, রিজু মোহাম্মদ প্রমুখ।

সভায় বক্তব্য রাখছেন সংগঠনের প্রধান উপদেষ্টা এ বি এম ওসমান গনি

সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সহ সভাপতি আলে কে খান কনক।

সভায় বক্তব্য রাখছেন সংগঠনের বিদায়ী সভাপতি শেখ হায়দার আলী

বিজয়ের মাসের প্রথম দিনে দেশের জন্য আত্মাহুতি দেয় সকল মুক্তিযোদ্ধাসহ সংগঠনের প্রয়াত সকল কর্মকর্তার বিদেহী আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন সংগঠনের সাবেক সভাপতি সাইফুল ইসলাম।

সভায় বক্তব্য রাখছেন সংগঠনের বিদায়ী সভাপতি বিদায়ী সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী

বিদায়ী সভাপতি তার স্বাগত বক্তব্য সংগঠনের বিগত দিনের কার্যক্রম তুলে ধরে এবং তা সফল করতে সকলের সহযোগিতার জন্য কার্যকরী পরিষদের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জানান। তিনি বলেন, আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করেছি এই সংগঠনের মান সম্মান অক্ষুণ্ণ রাখতে তারপরও ছোটখাটো ভুলভ্রান্তি হয়েছে, সেটা আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। এসময় তিনি আগামী দিনে সংগঠনকে এগিয়ে নিয়ে যেতে সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় উপস্থিতির একাংশ

সংগঠনের প্রধান উপদেষ্টা এ বি এম ওসমান গনি বর্তমান কমিটির কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসা করে নতুন নেতৃত্বের প্রতি সংগঠনকে আরো গতিশীল করার অনুরোধ জানান। এ সময় তিনি বলেন, যেকোনো প্রয়োজনে পূর্বের ন্যায় আগামীতেও সংগঠনের পাশে থাকব সবার আগে।

সভায় উপস্থিতির একাংশ

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও নবনির্বাচিত সভাপতি ফখরুল ইসলাম দেলোয়ার জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটিরকে তার প্রাণের সংগঠন ও এই সংগঠনের সকল সদস্য তার পরিবারের অবিচ্ছেদ্য অংশ‌। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়ে বলেন, দীর্ঘ ২১ বছর ধরে এই সংগঠনের সাথে যারা মেধা, শ্রম, অর্থ আর সময় দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন তাদের ঋণ শোধ করার মতো নয়। গুটি কয়েক তরুণের উদ্যোগে সময়ের প্রয়োজনে ১৯৯৮ সালে এই সংগঠনের যাত্রা শুরু হয় প্রতিষ্ঠাকালীন একজন উদ্যোক্তা হিসেবে আমি কখনো চিন্তা করিনি সংগঠনের পরিধি আজকের এই পর্যায় পৌছবে। আজ জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটি উত্তর আমেরিকায় একটি অনুকরণীয় ও অনুসরণীয় সংগঠনে পরিণত হয়েছে আর তা সম্ভব হয়েছে আপনাদের সকলের সহযোগিতায়।

একফ্রেমে নবগঠিত কমিটির সকল সদস্যবৃন্দ

ফখরুল ইসলাম দেলোয়ার আরো বলেন, সংগঠনের সভাপতি পদে আমাকে আবারও নির্বাচিত করে আমাকে যে সম্মান দিয়েছেন এজন্য আমি আপনাদের প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি‌। তবে আপনাদের সহযোগিতা ছাড়া কোন দায়িত্ব আমি সুচারুভাবে পালন করতে পারবো না। আপনাদের সকলের সহযোগিতায় আগামী দিনে আপনার আমার প্রাণের সংগঠন জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটিকে অনন্য এক উচ্চতায় নিয়ে যেতে চাই। আশা করছি, সকলের সহযোগিতা পাবো।

একফ্রেমে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারন সম্পাদকের সাথে সাথে সংগঠনের নেতৃবৃন্দ

 

 

A+ A-

সর্বশেষ সংবাদ

অনলাইন পোর্টালসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার- প্রতিবাদ জানিয়েছেন বড়লেখার আলতাব

সড়কে গেলো প্রাণ, বিয়ানীবাজারে বিয়ের অনুষ্ঠানে আসা হলো না তাহেরের

বৈরাগীবাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে শুরু হচ্ছে দ্বৈত্য ব্যাডমিন্টন টুর্নামেন্ট, উদ্বোধন ১৭ ডিসেম্বর

জাতীয় পার্টির সম্মেলন- প্রস্তুতি কমিটিতে স্থান পেয়েছেন বিয়ানীবাজারের ৩জন

কাল শনিবার বিয়ানীবাজারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

ঘোষণাঃ

Translate »