৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

উচ্চতর প্রশিক্ষণের জন্য থাইল্যান্ড যাচ্ছেন জলঢুপ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সাধন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/12/sadhon.jpg

উচ্চতর প্রশিক্ষণের জন্য থাইল্যান্ড যাচ্ছেন বিয়ানীবাজার উপজেলার জলঢুপ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (আইসিটি) সাধন কৃষ্ণ দেবনাথ রাজীব। আগামী ৫ ডিসেম্বর সকালে তিনি থাইল্যান্ডের উদ্দেশ্যে বাংলাদেশ ত্যাগ করবেন। সেখানে ২০ ডিসেম্বর পর্যন্ত প্রশিক্ষণে অংশগ্রহণ শেষে তিনি দেশে ফিরবেন।

জানা গেছে, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ) এর আওতায় আইসিটি শিক্ষকদের ১৫ দিনের বৈদেশিক প্রশিক্ষণ আগামী ৬ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত থাইল্যান্ডের একটি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। সমগ্র বাংলাদেশের বিভিন্ন প্রান্তের নির্বাচিত মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের আইসিটি বিভাগের বেশ কয়েকজন শিক্ষক এই প্রশিক্ষণে অংশগ্রহণের সুযোগ পেয়েছেন।

বৈদেশিক প্রশিক্ষণের জন্য থাইল্যান্ডে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে শিক্ষক সাধন কৃষ্ণ দেবনাথ রাজীব সবার কাছে দোয়া ও প্রার্থনা কামনা করেছেন।

শিক্ষক সাধন কৃষ্ণ দেবনাথ রাজীবের থাইল্যান্ড গমন উপলক্ষে তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক বিপ্লব চক্রবর্তী, ইনাম-টুকা-পীরেরচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রাজনচন্দ্র দাস, মুড়িয়া ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের এপপিআই মোহন বর্ধন, ব্যবসায়ী সুজিত দে, উপজেলা ছাত্রলীগ নেতা অর্নিবার্ণ চন্দ পল্লব ও উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের সদস্য সচিব গোবিন্দ দাস অমিত।

A+ A-

সর্বশেষ সংবাদ

অনলাইন পোর্টালসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার- প্রতিবাদ জানিয়েছেন বড়লেখার আলতাব

সড়কে গেলো প্রাণ, বিয়ানীবাজারে বিয়ের অনুষ্ঠানে আসা হলো না তাহেরের

বৈরাগীবাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে শুরু হচ্ছে দ্বৈত্য ব্যাডমিন্টন টুর্নামেন্ট, উদ্বোধন ১৭ ডিসেম্বর

জাতীয় পার্টির সম্মেলন- প্রস্তুতি কমিটিতে স্থান পেয়েছেন বিয়ানীবাজারের ৩জন

কাল শনিবার বিয়ানীবাজারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

ঘোষণাঃ

Translate »