৬ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে ১ম মাহা আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/naha1.jpg

তৃণমূল পর্যায় থেকে প্রতিভাবান ফুটবলার তৈরি ও ফুটবলের অতীত গৌরবোজ্জ্বল ইতিহাসকে ফিরিয়ে আনার লক্ষ্যে বিয়ানীবাজারে ১ম মাহা আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর উদ্বোধন করা হয়েছে। উপজেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সহযোগিতায় শনিবার (৩০ নভেম্বর) বিকেল ৩টায় পৌরশহরের পঞ্চখন্ড হরগোবিন্দ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র মো. আব্দুস শুকুর।

বিয়ানীবাজার উপজেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মো. ছাদ উদ্দিনের সভাপতিত্বে ও ধারাভাষ্যকার ইকবাল আহমদের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট ও এবি মিডিয়া গ্রুপের অন্যতম পরিচালক মাহি উদ্দিন আহমদ সেলিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার থানার ওসি অবনী শংকর কর, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ মান্নান, উপজেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি আবুল হোসেন খসরু, উপজেলা যুবলীগের আহবায়ক কুদ্দুছ টিটু, যুক্তরাজ্য প্রবাসী লুৎফুর রহমান, জাতীয় ক্রীড়া ধারাভাষ্যকার মাছুম আহমদ প্রমুখ।

উদ্বোধনী খেলায় আলীনগর ইউনিয়ন ফুটবল দলকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে গোল্ডেন পাস্ট এফসি বিয়ানীবাজার। খেলায় একমাত্র গোলদাতা হিসেবে ম্যাচ সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন গোল্ডেন পাস্ট এফসি বিয়ানীবাজার দলের স্ট্রাইকার আবুল হোসেন।

A+ A-

সর্বশেষ সংবাদ

অনলাইন পোর্টালসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার- প্রতিবাদ জানিয়েছেন বড়লেখার আলতাব

সড়কে গেলো প্রাণ, বিয়ানীবাজারে বিয়ের অনুষ্ঠানে আসা হলো না তাহেরের

বৈরাগীবাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে শুরু হচ্ছে দ্বৈত্য ব্যাডমিন্টন টুর্নামেন্ট, উদ্বোধন ১৭ ডিসেম্বর

জাতীয় পার্টির সম্মেলন- প্রস্তুতি কমিটিতে স্থান পেয়েছেন বিয়ানীবাজারের ৩জন

কাল শনিবার বিয়ানীবাজারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

ঘোষণাঃ

Translate »