২৭শে মে, ২০২০ ইং | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

হিরণ বিতর্কে স্থগিত হলো সদর উপজেলা আ.লীগের কমিটি

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/342424-1200x630.jpg

বিতর্কের মুখে একদিনের মধ্যে সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের কমিটি স্থগিত করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় নবগঠিত এই কমিটি স্থগিত করা হয়েছে বলে জানান সিলেটের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

এরআগে সোমবার রাতে সাবেক সাধারণ সম্পাদক ও কান্দিগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিনকে সভাপতি এবং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরণ মিয়াকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতারা।

সভাপতি-সম্পাদকের নাম ঘোষণার পর থেকেই দলীয় নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ দেখা দেয়। এরআগে রোববার সম্মেলনকালেও সমঝোতার মাধ্যমে কমিটি গঠনের বিরোধীতা করেন কাউন্সিলররা। তাদের বিরোধীতায় পণ্ড হয়ে যায় সম্মেলন। কমিটি গঠন না করে ফিরে আসেন কেন্দ্রীয় ও জেলার নেতারা। সম্মেলন স্থলে কমিটি গঠন করতে ব্যর্থ হয়ে পরদিনই সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা দেয় জেলা আওয়ামী লীগ।

এতে সদর উপজেলা আওয়ামীল নেতাদের মধ্যে আরও ক্ষোভ দেখা দেয়। বিশেষত নতুন কমিটির সাধারণ সম্পাদক হওয়া হিরণ মিয়াকে অনুপ্রবেশকারী দাবি করে তার পদতাগ দাবি করেন তারা। তাদের অভিযোগ, হিরণ মিয়া আগে যুক্তরাজ্যে বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন মঙ্গলবার সকালে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সাংসদ ড. একে আব্দুল মোমেনের সাথে দেখা করেও এই দাবি জানান সদরের কয়েকজন নেতা। এসময় পররাষ্ট্রমন্ত্রী তাদের এ ব্যাপারে উদ্যোগ নেওয়ার আশ্বাস দেন বলেও জানা গেছে।

এরপর মঙ্গলবার সন্ধ্যায় কমিটি স্থগিতের ঘোষণা আসে।

এ ব্যাপারে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন, ‘সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম সোমবার রাতে ঘোষণা করা হয়েছিল। তবে এই কমিটি আপাতত স্থগিত করা হয়েছে। কমিটি নিয়ে রিভিউ হবে।’

A+ A-

সর্বশেষ সংবাদ

সিলেটে ছুরিকাঘাতে যুবক খুন

করোনার হটস্পট 'গোলাপগঞ্জ', ১২ দিনে ২৩জন পজেটিভ শনাক্ত

সিলেটে নতুন আরও ১৮জন করোনা পজেটিভ, ৭'শ ছাড়াল আক্রান্তের সংখ্যা

'আমরা ভালো আছি, আপনারা ভালো থাকুন, সুস্থ থাকুন'

বিয়ানীবাজারে স্বেচ্ছায় সঙ্গনিরোধ হলেন ডা. শিব্বির আহমদ সোহেল, চেম্বার বন্ধ

বিয়ানীবাজারে করোনাভাইরাসও পৃথক করতে পারেনি মা-সন্তানের বন্ধন!

ঘোষণাঃ

Translate »