৭ই ডিসেম্বর, ২০১৯ ইং | ২২শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ

পেঁয়াজের ডাবল সেঞ্চুরী!

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/234244224-1200x630.jpg

সারা দেশের মতো বিয়ানীবাজারেও পেঁয়াজ ডাবল সেঞ্চুরী করেছে! ভারতে বাংলাদেশ ক্রিকেট দল প্রথম টেস্টের প্রথম ইনিংসে ১৫০ রান করে অল আউট হলেও দেশের বাজারে পেঁয়াজ ২০০ নিয়ে অপরাজিত। বৃহস্পতিবার দুপুর থেকে বিয়ানীবাজারসহ দেশের সর্বত্র প্রতি কেজি পেঁয়াজ বিক্রি হচ্ছে ২০০টাকা করে।

পৌরশহরের ব্যবসায়ীরা পাইকারি বাজারে দাম বৃদ্ধির কারণে খুচরা বাজারে পেঁয়াজের দাম বৃদ্ধি পেয়েছে বলে জানান। গত দুই আগে এলছি পেঁয়াজ ১৫০ টাকায় বিক্রি হয়েছিল। একই সাথে থাইল্যান্ডের পেঁয়াজ বিক্রি হয়েছিল ১৩৫ টাকায়। বৃহস্পতিবার একই পেঁয়াজ বিক্রি হচ্ছে প্রতি কেজি ২০০ ও ১৮০ টাকা করে। যার প্রভাব পড়েছে সাধারণ মানুষের মধ্যে। অনেকেই পেঁয়াজ কিনতে না পেরে খালি হাতে বাড়ি ফিরে যান।

পেঁয়াজ কিনতে এসে আব্দুর রশিদ নিজের হতাশা প্রকাশ করে বলেন, সরকার অক্টোবর থেকে পেঁয়াজের দাম নভেম্বরে কমে আসার কথা জানিয়েছে। দায়িত্বশীলরা সংবাদ মাধ্যমের সামনে এসে এসব বললেও পপেঁয়াজের দাম কমেনি। উল্টো তা বাড়তে বাড়তে এখন ২০০ টাকা! কি আর করবো। পেঁয়াজ না কিনে বাড়ি যাচ্ছি। বিক্রেতা মামুন হোসেন বলেন, পাইকারি বাজারে দাম না কমলে আমরা খুচরা বাজারে কিভাবে কি করবো। আজ পেঁয়াজ ক্রয় করেছি ১৯০ টাকা করে। বিক্রি করছি ২০০ টাকায়।

A+ A-

সর্বশেষ সংবাদ

মাহা প্রথম আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্ট : কুড়ারবাজারকে হারিয়ে ফাইনালে মাথিউরা

বিয়ানীবাজারে স্পর্শ সোস্যাল মিডিয়ার ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

অনলাইন পোর্টালসহ বিভিন্ন মাধ্যমে অপপ্রচার- প্রতিবাদ জানিয়েছেন বড়লেখার আলতাব

সড়কে গেলো প্রাণ, বিয়ানীবাজারে বিয়ের অনুষ্ঠানে আসা হলো না তাহেরের

বৈরাগীবাজারে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিয়ানীবাজারে শুরু হচ্ছে দ্বৈত্য ব্যাডমিন্টন টুর্নামেন্ট, উদ্বোধন ১৭ ডিসেম্বর

ঘোষণাঃ

Translate »