২৬শে মে, ২০২০ ইং | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে ৪র্থ মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন

https://beanibazarnews24.com/wp-content/uploads/2019/11/ayas1.jpg

বিয়ানীবাজারে উপজেলায় ৪র্থ মরহুম আয়াছ আলী চৌধুরী মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির ব্যবস্থাপনায় এ মেধা বৃত্তি পরীক্ষায় উপজেলার ৮৫টি প্রাথমিক বিদ্যালয়ের ৩৭৯জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল ১০টায় মোল্লাপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা শুরু হয়। ৫টি বিষয়ের উপর মেধা যাচাইয়ের জন্য পরীক্ষা নেন আয়োজকরা।

এ মেধা বৃত্তি পরীক্ষার পৃষ্ঠপোষকতা করেছেন প্রয়াত আয়াছ আলীর পুত্র যুক্তরাষ্ট্র প্রবাসী প্রকৌশলী আলতাফ হোসেন ইছবা ও চলচ্চিত্র নির্মাতা ইফতেখার চৌধুরী লিটন।

শুক্রবার (৮ অক্টোবর) সমাপনী দিনে পরীক্ষা শেষে অভিভাবক ও শিক্ষার্থীদের উদ্দেশে বক্তব্য রাখেন কেন্দ্র সচিব বিয়ানীবাজার পৌরসভার কাউন্সিলর আব্দুর রহমান আফজল। এসময় তিনি কেন্দ্রের পরিবেশ সুষ্ঠু ও শান্তিপূর্ণ রাখায় অভিভাবক এবং পরীক্ষায় শিক্ষার্থীদের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণের জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আগামী বছরের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে বৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে বলে জানিয়েছেন সোসাইটির সভাপতি আশরাফুল আলম রিমন। এসময় উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র প্রবাসী বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি খায়রুল ইসলাম লুকু, মরহুম আয়াছ আলী মেধা বৃত্তির পরিক্ষা নিয়ন্ত্রক শামীম আহমদ, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সাধারণ সম্পাদক আক্তার হোসেনসহ সোসাইটির কার্যনিবাহী সদস্য ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দ।

A+ A-

সর্বশেষ সংবাদ

বিয়ানীবাজারে দুজন করোনা রোগী শনাক্ত

সিলেটে ঈদের দিন পুলিশ এসআইয়ের মৃত্যু

গোলাপগঞ্জ থেকে একটি পরিত্যক্ত এয়ারগান উদ্ধার

করোনাকালে বিয়ানীবাজারে উদযাপিত হলো 'নিরানন্দ ঈদ উৎসব'

সাংবাদিক আবু তাহের রাজুর দাদির মৃত্যুতে এবি মিডিয়া গ্রুপের শোক

করোনায় ২১ মৃত্যুর সাথে নতুন শনাক্ত আরও ১৯৭৫জন

ঘোষণাঃ

Translate »